আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 02 মিনিট আগে

ছাত্রলীগের নাম জড়িয়ে নানান বিতর্কিত বিষয় নিয়মিত আলোচিত হয়ে আসছে। আর এসবের কারণে সংগঠনটির দুই শীর্ষ নেতা সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেইনকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শাসিয়েছেন বলে জানা গেছে। সংগঠন ভালোভাবে চালাতে হবে বলে তাদের শাসান ওবায়দুল।

obaidul kader

গতকাল বৃহস্পতিবার সকালে ভুটান থেকে ফেরার পর প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাতে গণভবনে গেলে সাইফুর রহমান সোহাগ ও এসএম জাকির হোসেইনকে আলাদা করে ডেকে নিয়ে তাদের সাথে কথা বলেন ওবায়দুল কাদের। বিশ্বস্ত সুত্র জানিয়েছে, বিভিন্ন নেতিবাচক বিষয়ে ছাত্রলীগ জড়িয়ে পরার জন্য দুই নেতাকে শাসিয়েছেন মন্ত্রী।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ছাত্রলীগের দুই শীর্ষ নেতাকে বলেন, শক্ত হাতে সংগঠন সামলাও। আর কোন নেতিবাচক খবর যেন ছাত্রলীগকে কেন্দ্র করে না আসে। যেভাবে চলছে এভাবে চলতে থাকলে দলের ইমেজ শেষ হয়ে যাবে।

এদিকে, বিষয়টি স্বীকার করেছেন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ। তিনি বলেন, ‘ওবায়দুল কাদের আমাদের অন্যতম অভিভাবক। তিনি বরাবরই আমাদের সংগঠনের দিকনির্দেশনা দিয়ে থাকেন। বৃহস্পতিবারও তিনি কিছু পরামর্শ দিয়েছেন আমাদের।’

advertisement

Add comment

Security code
Refresh