আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 53 মিনিট আগে

বাম দলগুলোর ওপর চরম ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এ সময় তিনি বাংলাদেশের কমিউনিস্ট পার্টিকে (সিপিবি) ‘ননসেন্স’ বলেন। বুধবার সচিবালয়ে সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের সাথে তিনি এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

abul mal abdul muhit is talking to media

বাম দলগুলোর বাংলাদেশ ব্যাংক ঘেরাও কর্মসূচি সম্পর্কে অর্থমন্ত্রী বলেন, সিপিবির বাংলাদেশ ব্যাংক ঘেরাও কর্মসূচি একটা ‘ননসেন্সের মতো কাজ’ হয়েছে। সিপিবির তো কোনো অস্বিত্বই নেই।

তিনি বলেন, সিপিবির দুই চারজন নেতা আছেন, দ্যাটস অল। তাদের পার্টি বাঁচাতে হয়। দল বাঁচানোর জন্য লাল পতাকা নিয়ে তারা গুটিকয়েক লোক মাঠে নেমে নিজেদের অস্তিত্ব জানান দেয়।

এ সময় বাম দলগুলোর দাবির প্রসঙ্গে জানতে চাইলে মন্ত্রী বলেন, ব্যাংকিং খাতের নিয়ন্ত্রণে দুর্বলতা আছে এটা সত্য। কেন্দ্রীয় ব্যাংকের তদারকি নিয়েও প্রশ্ন থাকতে পারে। তাই বলে বাংলাদেশ ব্যাংক ঘেরাও করা! এটা তো ছেলে খেলা।

উল্লেখ্য, বাংলাদেশ ব্যাংকের অর্থ কেলেঙ্কারি ও অন্যান্য আর্থিক খাতের প্রতিষ্ঠানগুলোতে অব্যাহত লুটপাটের প্রতিবাদে বুধবার বাংলাদেশ ব্যাংক ঘেরাও কর্মসূচি পালন করে সিপিবি-বাসদ ও গণতান্ত্রিক বাম মোর্চা। তবে এই মিছিল বায়তুল মোকাররম মসজিদের সামনে পুলিশ আটকে দেয়।

Add comment

Security code
Refresh