আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 55 মিনিট আগে

কক্সবাজারের টেকনাফের নাফ নদীতে অভিযান চালিয়ে একটি নৌকা থেকে বস্তাভর্তি ১৮ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ, বিজিবি। যার আনুমানিক বাজার মূল্য ৫৪ কোটি ৬০ লাখ টাকা। শুক্রবার ভোরে নাফ নদীর দমদমিয়া এলাকায় অভিযান চালিয়ে ইয়াবার এই বিশাল চালানটি উদ্ধার করে বিজিবি। তবে এসময় কাউকে আটক করা যায়নি।

yaba bgb

এ বিষয়ে বিজিবি টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আছাদুদ জামান চৌধুরী জানান, আমাদের কাছে গোপন সংবাদ ছিল শুক্রবার ভোরে নাফ নদী হয়ে ইয়াবার একটি বড় চালান আসবে। তথ্য অনুযায়ী নাফ নদীর দমদমিয়া এলাকায় দুই দিক থেকে অভিযানে নামে বিজিবির দুইটি টহল দল। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে নৌকা থেকে নদীতে ঝাপ দিয়ে ইয়াবা কারবারিরা পালিয়ে যায়। যার ফলে কাউকে আটক করা সম্ভব হয়নি।

বিজিবি সদস্যরা নৌকায় তল্লাশি চালিয়ে বস্তা থেকে ১৮ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবা স্থানীয় বিজিবির সদর ব্যাটালিয়নে জমা রাখা হয়েছে।

উদ্ধার হওয়া এসব ইয়াবা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ, স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলে জানিয়েছেন লে. কর্নেল মো. আছাদুদ জামান।

Add comment

Security code
Refresh