আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 55 মিনিট আগে

সাভারের আশুলিয়ার একটি বাড়িতে গ্যাস লাইনের লিকেজ থেকে নিঃসৃত গ্যাসের আগুনে স্বামী-স্ত্রী ও সন্তানসহ তিন জন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।

map of savar

রোববার ভোর পাঁচটার দিকে আশুলিয়ার ভাদাইল এলাকার জনৈক মোহাব্বতের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।অগ্নিকাণ্ডে দগ্ধদের মধ্যে রয়েছেন- আলমগীর (৪০) ও তার স্ত্রী আফরোজা খাতুন (৩০) ও ছেলে আলামিন (১২)। 

এলাকাবাসী জানান,আলমগীর তার পরিবার নিয়ে ভাদাইল এলাকায় তিন তলা বাড়ির নিচ তলার একটি ফ্ল্যাটে বসবাস করতো। ভোর রাতে আলমগীরের স্ত্রী আফরোজা খাতুন গ্যাসের চুলায় আগুন ধরাতে গেলে গ্যাস লাইনের লিকেজ দিয়ে নিঃসৃত গ্যাসের কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় মুহূর্তের মধ্যে আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়লে আলমগীর, তার স্ত্রী আফরোজা খাতুন ও ছেলে আলামিন দগ্ধ হয়। 

পরে স্থানীয়রা তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে আফরোজা খাতুন এর ৭০ ভাগ ও ছেলের ৬০ ভাগ শরীর পুড়ে গেছে। এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) প্রধান ডা. রেজাউল হক পিকে বলেন, 'ওই দুই জনের অবস্থা আশঙ্কাজনক।'

দগ্ধ আলমগীর আশুলিয়ার পুরাতন ডিইপিজেডের এ্যাক্টর গার্মেন্টসে ফিনিশিং সুপার ভাইজার ও তার স্ত্রী আফরোজা স্থানীয় ঢাকা রিয়া গার্মেন্টসে অপারেটর পদে চাকরি করে আসছিলেন। তাদের ছেলে স্থানীয় হাজী নুরুল হক একাডেমিতে ৬ষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করতো। তাদের বাড়ি বগুড়া জেলার শেরপুর থানার বাগড়াহঠাৎপাড়া গ্রামে। আশুলিয়া থানার ওসি আব্দুল আউয়াল বলেন, 'বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।' ইউিএনবি।

Add comment

Security code
Refresh