আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 27 মিনিট আগে

ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম-ঢাকা রেল সড়কের কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার রাজাপুর স্টেশনের পাশে এই ঘটনা ঘটে।

kornofuli express

এই ঘটনায় বড় ধরনের কোনো ক্ষতি না হলেও বিশ জনের ম্মতো যাত্রী আহত হয়েছে বলে জানিয়েছেন রেলওয়ের কুমিল্লার ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী মো. লিয়াকত আলী।

ঘটনার প্রত্যক্ষদর্শী কুমিল্লার পিপুলিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ নজির আহাম্মদ মজুমদার বলেন, ট্রেনটি শশীদল স্টেশন অতিক্রম করে রাজাপুর স্টেশনে প্রবেশকালে ট্রেনের ইঞ্জিনে আগুন ও ধোয়ার সৃষ্টি হয়। এতে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আমিও জানালা দিয়ে লাফ দিয়ে নেমে যাই।

আগুনে ট্রেনের কোনো ক্ষতি হয়নি বলে জানিয়েছেন মো. লিয়াকত আলী। তিনি জানান, ট্রেনের ইঞ্জিনে কীভাবে আগুন লেগেছে তা তাক্ষণিকভাবে জানা যায়নি। আগুন সূত্রপাত হওয়ার সঙ্গে সঙ্গে রেলের কর্মচারীরা তা নিভিয়ে ফেলে।

আগুন দ্রুত নিভিয়ে ফেলা হয় বলে জানান কুমিল্লা রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মো. শফিকুর রহমান ভূঁইয়া। তিনি জানান, ট্রেনটি ১৫ মিনিট পর আবার চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যায়।

Add comment

Security code
Refresh