আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 26 মিনিট আগে

চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগরসহ আরও ছয়জনকে বহনকারী একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। হেলিকপ্টারে থাকা সবাই কম-বেশি আহত হয়েছেন।

helicopter crased

দুর্ঘটনার সময় হেলিকপ্টারে ছিলেন ফরিদুর রেজা সাগর, কণ্ঠশিল্পী ফেরদৌস আরা, ফারজানা ব্রাউনিয়া, রফিকুল ইসলাম, তুফান আলী ও সুমন আলী। তারা সবাই রাজশাহীর আনোয়ারা ফাহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ে অনুষ্ঠিত চ্যানেল আইয়ের ‘স্বর্ণকিশোরী’ অনুষ্ঠানের পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে ঢাকার পথে রওনা হয়েছিলেন।

স্থানীয় পুলিশ জানায়, উড্ডয়নের পর হেলিকপ্টারটি ৬০ ফুট ওপর থেকে নিয়ন্ত্রণ হারিয়ে মুখ থুবড়ে পড়ে যায়। আর দশ ফুট সামনে পড়লে দুর্ঘটনা মারাত্মক হতে পারতো। তবে কারও অবস্থাই গুরুতর নয়।

helicopter crased one

ঘটনার পর পরই ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও গোদাগাড়ী থানার পুলিশ পৌঁছায়। এর মধ্যে ফরিদুর রেজা সাগর, রফিকুল ইসলাম, তুফান আলী ও সুমন আলীকে অ্যাম্বুলেন্সে করে রাজশাহী বিমানবন্দরে নেয়া হয়েছে। সেখান থেকে তাদের ঢাকায় আনা হবে।

এ বিষয়ে ইমপ্রেস এভিয়েশনের কর্মকর্তা মো. মহিউদ্দিন জানান, দুর্ঘটনার পর পরই সকলকে উদ্ধার করা হয়েছে। যাত্রীদের কারো কোন ক্ষতি হয়নি। ফরিদুর রেজা সাগরসহ সকলেই সুস্থ আছেন। এছাড়া ইমপ্রেস এভিয়েশনের একটি কারিগরি দল ঘটনাস্থলে যাচ্ছেন বলেও জানান তিনি

Add comment

Security code
Refresh