আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 26 মিনিট আগে

ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান ও সিইও লতিফুর রহমানকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। অবৈধ সম্পদ অর্জন, বিভিন্ন দেশে অর্থপাচার এবং অবৈধ উপায়ে সরকারি জমি দখলে রাখার অভিযোগে তাকে এই তলব করা হয়েছে বলে জানা গেছে।

Lotifur rahman transcom group

বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুদকের উপ-পরিচালক ও অনুসন্ধানকারী কর্মকর্তা নাসির উদ্দিন স্বাক্ষরিত এক নোটিশে লতিফুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে। আগামী ১৮ অক্টোবর সকাল ১০টায় জাতীয় পরিচয়পত্র ও পাসপোর্টের সত্যায়িত কপিসহ তাকে দুদকের প্রধান কার্যালয়ে হাজির থাকতে বলা হয়েছে।

অভিযোগ পত্রে লতিফুর রহমান ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে গ্যাস বিল, বিদ্যুৎ বিল ও ভ্যাট ফাঁকি দিয়ে শত শত কোটি টাকা এবং অবৈধ সম্পদ অর্জন, বিভিন্ন দেশে অর্থপাচার এবং অবৈধ উপায়ে সরকারি জমি দখলে রাখার অভিযোগ আনা হয়েছে।

উল্লেখ্য, লতিফুর রহমানের মালিকানাধীন ট্রান্সকম গ্রুপের অধীনে রয়েছে ট্রান্সকম ফুড লিমিটেড, ট্রান্সকম ইলেকট্রনিক লিমিটেড, ট্রান্সকম কাস্টমার প্রোডাক্টস লিমিটেড, বাংলাদেশ ল্যাম্পস লিমিটেড, মিডিয়া স্টার লিমিটেডের প্রথম আলো ও মিডিয়া ওয়ার্ল্ড লিমিটেডের ডেইলি স্টার, টি হোল্ডিং লিমিটেড, রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড, ট্রান্সক্রাফট লিমিটেড, বাংলাদেশ ইলেকট্রিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডেরর মতো আরও কিছু প্রতিষ্ঠান।

এদিকে এ ব্যাপারে এখনও কিছু জানেন না বলে জানিয়েছেন লতিফুর রহমান। একটি অনলাইন সংবাদমাধ্যমকে ফোনে তিনি বলেন, আপনাদের ফোন পেয়েই আমি প্রথম জানলাম। এর বাইরে আমার কিছু জানা নেই।

Add comment

Security code
Refresh