আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 11 মিনিট আগে

প্রযুক্তির কল্যাণে জীবন সহজ হয়ে যাচ্ছে দিন দিন। আগে যেখানে কোন কিছু কিনতে হলে মার্কেটে যেতে হতো এখন সেখানে ঘরে বসেই পছন্দের পণ্যের অর্ডার করলে পৌঁছে যায় নির্দিষ্ট ঠিকানায়। তবে অনলাইনে পণ্য কিনতে যেয়ে অনেকেই হতাশ হয়েছেন।

Stone instead of mobile

মাঝে মাঝেই অভিযোগ শোনা যায়, অনলাইনে অর্ডার দেয়া পণ্যের সাথে হাতে পাওয়া পণ্যের মধ্যে বিস্তর তফাত থাকার বিষয়টি নিয়ে। কিংবা যথা সময়ে পণ্য হাতে পাননি। ই-শপ থেকে পণ্য কেনা নিয়ে এমন অসংখ্যা অভিযোগ শোনা গেলেও এ বার একেবারেই ভিন্ন ধরণের অভিযোগ পাওয়া গেলো এক ক্রেতার কাছ থেকে।

রাকেশ ছবরিয়ার নামের ভারতের মহারাষ্ট্রের কল্যাণের এক বাসিন্দা অভিযোগ করেছেন, গত ২১ ডিসেম্বর তিনি অনলাইনভিত্তিক বাণিজ্যিক প্রতিষ্ঠান অ্যামাজন ইন্ডিয়া থেকে দামি একটি স্মার্টফোনের অর্ডার দিয়েছিলেন। ৩৩ হাজার রুপি পরিশোধ করার তিন দিন পর গত ২৩ ডিসেম্বর তার বাড়িতে অ্যামাজন থেকে একটি পার্সেল পৌঁছায়।

পার্সেলটি সঠিকভাবে প্যাক করা না থাকায় সন্দেহ হয় রাকেশের। তিনি কুরিয়ারটি নিয়ে আসা লোকটিকেই পার্সেলটি খোলার জন্য বলেন। পার্সেলটি খোলার পর রাকেশ যা দেখলেন তাতে চক্ষু চড়ক গাছ! পার্সেলটির মধ্যে স্মার্টফোন নয় রয়েছে এক টুকরো পাথর!

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, বক্সে স্মার্টফোনের স্থলে পাথর দেখতে পেয়ে প্রচণ্ড ক্ষিপ্ত ও হতাশ হয়ে রাকেশ সাথে সাথেই পার্সেলটির ছবি তুলে অ্যামাজনে মেইল করেন। অ্যামাজনের পক্ষ থেকে দুই-তিন দিনের মধ্যেই সমস্যা সমাধানের আশ্বাস দেয়া হয়। কিন্তু ঘটনার পর সপ্তাহ পেরিয়ে গেলেও অ্যামাজনের পক্ষ থেকে রাকেশকে এখনো কিছুই জানানো হয়নি।

Add comment

Security code
Refresh


advertisement