আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 13 মিনিট আগে

‘বাড়ির লোকজন বাইরে বেড়াতে গেছেন’ এমন তথ্য পেয়ে সুযোগমত চোর ঢুকে পড়ল বাড়ির মধ্যে। যথারীতি দামি দামি সব জিনিসপত্র দ্রুত ব্যাগে ভরে নিয়েছে। এবার কেটে পড়লেই কাজ খতম! আর ঠিক সে সময়ই বাসার মধ্যে ঘুমিয়ে পড়ল চোর!

Sleeping thief

গত রোববার এই অবিশ্বাস্য ঘটনাটি ঘটেছে ইউরোপের দেশ জার্মানিতে। এ খবর জানিয়ে জার্মান ভিত্তিক সংবাদমাধ্যম ডয়েচে ভেলে জানিয়েছে, ওই দিন রাতে বাড়ির লোকজন একটি পার্টিতে ছিলেন।

পার্টি শেষে তারা গভীর রাতে বাসায় ফিরে যোগ-ব্যায়ামের রুমে ঢুকতেই এক ব্যক্তিকে ঘুমাতে দেখে আঁতকে ওঠেন৷ তারা দেখতে পান বাসার সব দামি জিনিসপত্র একটি ব্যাগ ভরে পাশে রেখে দিব্যি ঘুমাচ্ছেন চোর।

পরে তাকে হাতেনাতে আটক করে পুলিশের হাতে তুলে দেয়া হয়। এ বিষয়ে পুলিশ জানিয়েছে, ৪০ বছর বয়সী ওই লোকটি নেশাগ্রস্থ একজন চোর। ঘটনার দিন সে অতি মাত্রায় নেশাগ্রস্থ থাকায় বাসার মধ্যে চুরি করতে চেয়ে ঘুমিয়ে পড়ে। এখন তাকে হাজতে আটকে রাখা হচ্ছে।

মধ্য জার্মানির এয়ারফুর্টের এ ঘটনা গণমাধ্যমে প্রকাশ হওয়ার পর অনেকেই বেশ কৌতূহলের সাথে বিস্ময় প্রকাশ করেছেন। কেউ কেউ আবার এ ঘটনায় নিজেদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলেছেন।

চুরি শেষে ঘুমিয়ে পড়া নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও নানা আলোচনা সমালোচনা চলছে। মজা করে অনেকে বলছেন, ‘ওটা বেশ অলস চোর ছিল! তাই হয়ত চুরি শেষে না পালিয়ে ঘুমিয়ে পড়েছে!’

অন্যদিকে নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করে অনেকে বলছেন, ‘আজ ওই বাড়িতে ঢুকেছে, কাল তো আমার বাড়িতেও ঢুকে পড়তে পারে। এটা আমাদের নিরাপত্তার জন্য একটা খারাপ খবর।’

Add comment

Security code
Refresh