আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 27 মিনিট আগে

বানভাসি মানুষ ও বন্যা কবলিত রাজ্যের পরিস্থিতি দেখতে যাবেন মন্ত্রী এটাই স্বাভাবিক। আর সেই কাজ করতে গিয়েই সমালোচনা মুখে পড়েছেন ভারতের মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। টাইমস অব ইন্ডিয়ার অনলাইন প্রতিবেদন থেকে জানা যায়, পুলিশের কোলে চড়ে মুখ্যমন্ত্রীর বন্যা পরিদর্শনই সমালোচনার কারণ।

visits flood by lap

মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের পুলিশের কোলে চড়ে বন্যাকবলিত এলাকা পরিদর্শনের ছবি প্রকাশিত হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা শুরু হয়। তৈরি হয়েছে ক্ষোভ, বিতর্ক, এমনকি টুইটারে এ নিয়ে রসিকতাও করছেন অনেকে।

ছবিতে দেখা গেছে, সোমবার রাজ্যের পান্না জেলার আমানগঞ্জ তেহসিল এলাকা পরিদর্শনে গেলে দুই পুলিশ সদস্যের কাঁধে চেপে, কোলে চড়ে গোড়ালি-ডোবানো পানির একটি ছোট নালা পার হচ্ছেন। এতে না ভিজেই গন্তব্যে যেতে সক্ষম হন তিনি। তাঁর গায়ে বাবুয়ানা পোশাক এবং পায়ে কেডস। তাঁর চারপাশে আরও পুলিশ ও কর্মকর্তারা রয়েছেন। যদিও আরেকটি ছবিতে তাঁকে পায়জামা হাঁটুর ওপরে তুলে খালি পায়ে কাঁদার মধ্য দিয়ে হেঁটে যেতে দেখা গেছে। এ সময় তাঁর কেডস অন্য কর্মকর্তাকে বহন করতে দেখা যায়।

মুখ্যমন্ত্রীর কোলে চড়া ছবিটি মোবাইল ফোনে তোলা হয়। তাঁর এহেন কাজে ইতিমধ্যে বিরোধী দলগুলো সরব। রাজ্য কংগ্রেসের প্রেসিডেন্ট অরুণ যাদব বলেন, মুখ্যমন্ত্রী নিজে পানি পার না হয়ে পুলিশের কোলে চেপে পার হওয়ার বিষয়টি অত্যন্ত লজ্জার। বিরোধীদের আরও অভিযোগ করে, নেতা-মন্ত্রীদের আগমনে সরকারি হেলিকপ্টার ব্যবহৃত হচ্ছে, যাতে উদ্ধারকাজ বিঘ্নিত হচ্ছে।

আপনি আরও পড়তে পারেন

ভিক্ষা দিয়ে বিতর্কে ‘প্রধানমন্ত্রী’

মন্ত্রী এসে দেখলেন, তিনি মুভি দেখছেন…

ট্রেনের ছাদ কেটে টাকা চুরি!

নরেন্দ্র মোদিকে ‘মামা’ সম্বোধন করে স্কুলছাত্রের চিঠি

সুইপার পদে পাঁচ লাখ স্নাতকধারীর আবেদন!

Add comment

Security code
Refresh