আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 27 মিনিট আগে

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে ভোট দিলেই বিবাহ বিচ্ছেদ হয়ে যাবে। স্বামীকে এমন হুমকি দিয়েছেন দেশটির হার্ভার্ড মেডিকেল স্কুলের অধ্যাপক টমাস স্টোসেলকের স্ত্রী কেরি ম্যাগুয়ার। যিনি একজন দন্তচিকিৎসক ও গবেষক।

cary maguire n thomas stossel

সম্প্রতি এই খবর প্রকাশ করেছে নিউইয়র্ক টাইমস। গণমাধ্যমটি জানিয়েছে, উচ্চশিক্ষিত এই দম্পতির ২০ বছরের সংসার। যা ট্রাম্পের জন্য ভাঙার উপক্রম হয়েছে। কারণ হিসেবে জানা গেছে, চলতি বছরের মে মাসের শুরুতেই ডোনাল্ড ট্রাম্পকে ভোট দেওয়ার ইচ্ছার কথা স্ত্রী কেরি ম্যাগুয়ারকে জানান টমাস স্টোসেল। তাতেই স্ত্রী তেলে বেগুনে জ্বলে উঠে বলে দেন ট্রাম্পকে ভোট দিলে তার সঙ্গে আর এক সাথে থাকা হবে না বলে হুমকি দিয়ে বসেন।

নিউইয়র্ক টাইমস জানিয়েছে, স্বামীকে হুমকি দিয়ে কেরি ম্যাগুয়ার বলেন, ‘ট্রাম্পকে ভোট দিলে তোমার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে আমি কানাডা চলে যাব।’ স্ত্রীর এই হুমকি শুনে নাকি কিছুক্ষন হেসেছিলেন টমাস স্টোসেল। সঙ্গে এটাও জানিয়েছেন যে, তিনি মজা করছেন না।

দেশটির অন্যান্য গণমাধ্যমের বরাতে জানা গেছে, এর আগেও এ দম্পত্তির মধ্যে রাজনীতি নিয়ে অনেক বিতর্ক খবরের শিরোনাম হয়েছে। ২০১২ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের সময় আইওয়া অঙ্গরাজ্যে তাঁদের বাড়ির সামনে দুই ধরনের নির্বাচনী প্রচারণার বার্তা দেখা যায়। তৎকালীন ডেমোক্রেটিক দলের প্রার্থী বারাক ওবামার পক্ষের প্রচারটি ছিল কেরি ম্যাগুয়ারের। আর রিপাবলিকান মিট রমনির পক্ষে প্রচার করেছেন টমাস স্টোসেল।

ওইবার তাদের মধ্যে মতবিরোধ কিছুটা শিথিল থাকলেও এবার আর সেটি থাকছে না। দুজনের বিরোধ চরম আকার ধারণ করেছে। মূলত নেতিবাচক দৃষ্টিভঙ্গির কারণেই ট্রাম্পকে বিষফোঁড়া মনে করছেন কেরি ম্যাগুয়ার।

আপনি আরো পড়তে পারেন 

পেটের ভেতর ৪০ টি ছুরি!

কোলে চড়ে মুখ্যমন্ত্রীর বন্যা পরিদর্শন

কোলে চড়ে মুখ্যমন্ত্রীর বন্যা পরিদর্শন

চীন থেকে সাইকেলে চড়ে হজে গেলেন এক যুবক

সোনার চেয়েও দামি ধাতু!

Add comment

Security code
Refresh