আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 53 মিনিট আগে

দেশীয় প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটনের চমক চলছেই। প্রতি মাসেই নিত্য নতুন সুবিধা সম্পন্ন পণ্য বাজারে আনছে তারা। ওয়ালটনের ধারাবাহিক চমকের সর্বশেষটি হলো রেটিনা ডিসপ্লের ট্যাব। চোখ ধাঁধানো গ্রাফিক্স দেখতে এবং জীবন ছবির মজা নিতে এই ট্যাব অতুলনীয় হবেই বলে মনে করা হচ্ছে।

নভেম্বরেই বাজারে আসবে ওয়ালটনের নতুন এই চমক ওয়ালপ্যাড এইট-এক্স। সম্প্রতি নিজেদের অফিসিয়াল ওয়েবসাইট ও ফেসবুক পাতায় ট্যাবটি সম্পর্কে বিস্তারিত জানিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন।

ট্যাবটির প্রধান আকর্ষণীয় দিক হলো- এটি হবে একদম স্লিম। আপনার আকর্ষণ বাড়িয়ে দিবে রেটিনা ডিসপ্লে। সেই সাথে থাকছে ১.৭ গিগাহার্টজ গতির অক্টাকোর প্রসেসর। থাকছে দুই গিগাবাইটের র‍্যাম। পর্দায় ব্যবহার করা হচ্ছে করনিং গরিলা গ্লাস। যা অনাকাংক্ষিত স্ক্রাচ থেকে রক্ষা করবে। থাকছে ওটিজি সাপোর্টও। অভ্যন্তরিন মেমোরি হবে ১৬ গিগাবাইটের।

আট ইঞ্চি পর্দা সম্বলিত ট্যাবটি চলবে গুগলের জনপ্রিয়তম অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েডের কিটকাট ভার্সনে। একদিনে রেটিনা ডিসপ্লে অন্যদিকে কিটকাটের মোহনীয় গ্রাফিক্স, সব মিলিয়ে দেশীয় ক্রেতাদের সত্যিকার অর্থেই চমকে দিতে চলেছে ওয়ালটন।

এখন পর্যন্ত ট্যাবটির দাম প্রকাশ করেনি নির্মাতা প্রতিষ্ঠান। ওয়ালটনের নতুন পন্যসমুহের নিয়মিত আপডেট জানতে চোখ রাখুন আমাদের পাতায়।

Add comment

Security code
Refresh