আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 20 মিনিট আগে

বাংলাদেশের বাজারে মাত্র ১৬ হাজার টাকায় জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেমসহ অত্যাধুনিক ল্যাপটপ নিয়ে এসেছে যুক্তরাষ্ট্র্রভিত্তিক ব্র্যান্ড ‘আইলাইফ'। সরাসরি দুবাই থেকে এই ল্যাপটপগুলো আমদানি করা হয় বলে জানিয়েছেন আইলাইফ বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার নাসির উদ্দিন।

zed air laptop

বাংলাদেশে আইলাইফের প্রায় ১৫টি মডেলের ল্যাপটপ কিনতে পাওয়া যায় জানিয়ে নাসির উদ্দিন বলেন, জেনুইন উইন্ডোজ ১০ সহ আর কোনো বিদেশি ব্র্যান্ড এতো কম টাকায় ল্যাপটপ দিতে পারবে না।

তিনি বলেন, তাদের সবগুলো মডেলের মধ্যে 'জেড এয়ার' সবচেয়ে সাড়া জাগিয়েছে। এটি ইতোমধ্যে ১০ হাজারেরও বেশি ইউনিট বিক্রি হয়েছে।

১৯২০ x ১০৮০ রেজুলেশন সমৃদ্ধ এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটি শিক্ষার্থী বা চাকুরিজীবীরা স্কুল, অফিস বা ব্যক্তিগত কাজে ব্যবহার করতে পারবেন। এই ল্যাপটপে ব্যবহৃত হয়েছে পাওয়ারফুল ইন্টেল কোয়াড কোর প্রসেসর। আছে ২ জিবি ডিডিআর থ্রি র‌্যাম এবং ৩২ জিবি ইএমএমসি স্টোরেজ। প্রয়োজনে হার্ডডিস্ক স্পেস বাড়ানোর সুযোগ রয়েছে।

টানা সাত থেকে আট ঘণ্টা বিরতিহীনভাবে কাজ করার জন্য রয়েছে ১০,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। সাথে দুই বছরের ওয়ারেন্টি। ল্যাপটপটির ওজন মাত্র ১.৫৩ কেজি। দাম ১৬ হাজার ৫০০ টাকা!

ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনতে চাইলে কিনতে পারবেন কিস্তিতেও! অনলাইন শপ পিকাবু, দারাজ ও আজকের ডিল, প্রিয়শপ থেকে কিনলে এই সুযোগ পাওয়া যাবে।

Add comment

Security code
Refresh