আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 37 মিনিট আগে

আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বাজারে এসেছে স্যামসাং গ্যালাক্সি এস ৮ এবং এস ৮ প্লাস। আজ বুধবার থেকে এই দুটি ফোন প্রিঅর্ডার দেওয়া যাবে বলে জানিয়েছে স্যামসাং কর্তৃপক্ষ।

galaxy s8 and s8

আকর্ষণীয় বেশ কয়েকটি রঙে গ্যালাক্সি এস ৮ ও এস ৮ প্লাস বাজারে পাওয়া যাবে। স্যামসাং কর্তৃপক্ষ জানিয়েছে, গ্যালাক্সি এস ৮ পাওয়া যাবে মিডনাইট ব্ল্যাক ও ম্যাপল গোল্ড রঙে আর গ্যালাক্সি এস ৮ প্লাস পাওয়া যাবে মিডনাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড ও কোরাল ব্লু রঙে।

প্রি-অর্ডার দেওয়ার জন্য www. preorders8.com -এই ওয়েবসাইট অথবা স্যামসাংয়ের শো রুমে যেতে হবে গ্রাহককে।

বাংলাদেশের বাজারে গ্যালাক্সি এস ৮-এর দাম হবে ৭৭ হাজার ৯০০ টাকা। আর গ্যালাক্সি এস ৮ প্লাসের দাম হবে ৮৩ হাজার ৯০০ টাকা। তবে চাইলে নির্দিষ্ট নিয়ম-কানুন অনুসরণ করে কিস্তিতেও কেনা যাবে।

নতুন গ্যালাক্সি এস ৮ ও এস ৮ প্লাস বাজারে থাকা প্রচলিত স্মার্টফোনের ধারণাই পাল্টে দেবে বলে গ্রাহকদেরকে আশ্বস্ত করেছেন স্যামসাংয়ের একজন শীর্ষ কর্মকর্তা। তিনি বলেন, গ্রাহকদের আস্থার স্বীকৃতি দিতেই আমরা ফোন দুটি বাজারে এনেছি।

অ্যানড্রয়েডের সর্বশেষ সংস্করণ নোগাট অপারেটিং সিস্টেমে চালিত গ্যালাক্সি এস ৮ ও এস ৮ প্লাস ফোন দুটিতে রয়েছে ৪ জিবি র‍্যাম, ১২ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Add comment

Security code
Refresh