আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 11 মিনিট আগে

নতুন মডেলের স্মার্টফোন তৈরির কাজ শুরু করেছে স্যামসাং। আর এ স্মার্টফোনের অন্যতম আকর্ষণ হবে দু'টি ডিসপ্লে। স্যামসাংয়ের অন্য সব স্মার্টফোনের চেয়ে একটু ভিন্ন ধরনেরই হবে এটি। সম্প্রতি প্রযুক্তি বিষয়ক ব্লগ 'স্যাম মোবাইল' প্রকাশ করেছে এই তথ্য। 

শুধু দুটি ডিসপ্লেই নয়, এটিতে আরো থাকবে ভাঁজ করে রাখার মত সুযোগ। এবং সংযুক্ত থাকবে বেশ গুরুত্বপূর্ণ ফিচার। অভ্যন্তরীণভাবে স্যামসাং নতুন এই প্রকল্পটিকে ‘প্রজেক্ট ভ্যালি’ বা ‘প্রজেক্ট ভি’ নামে নামকরণ করছে বলে জানানো হয়েছে এই ব্লগে।

প্রজেক্টটি সম্পর্কে স্যাম মোবাইল জানায়, মোবাইলটির দুটি ডিসপ্লের মধ্যে সুইচ করার জন্য জেসচার বা অন্য কোন নিয়ন্ত্রণ ব্যবস্থা থাকতে পারে। পাশাপাশি এটিকে ভাঁজ করে রাখার অপশন রাখা হবে। এর নাম 'ভি' দিয়েই হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে এই স্মার্টফোন সম্পর্কে এখনও কোন তথ্যই জানায় নি স্যামসাং।

উল্লেখ্য, ২০১৬ সালের মধ্যে সম্পূর্ণ ভাঁজ করা যাবে, এমন একটি স্মার্টফোন বাজারে আনার ঘোষণা দিয়েছিল স্যামসাং। সে ঘোষণার ধারাবাহিকতায় হয়তো স্যাম মোবাইল জানিয়েছে তথ্যগুলো। এখন দেখা যাক, কবে নাগাদ স্যামসাং তার এ নতুন প্রজেক্ট সম্পর্কে তথ্য প্রকাশ করে।

 

আপনি আরো পড়তে পারেন

স্মার্টফোনের দাম মাত্র ২৬০০ টাকা!

জিওনির দুই ব্যটারির স্মার্টফোন

নেক্সাস সিরিজের নতুন ফোন আনছে গুগল

Add comment

Security code
Refresh