আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 37 মিনিট আগে

নানা জল্পনা কল্পনার পর অবশেষে দীর্ঘ প্রতিক্ষার সমাপ্তি ঘটিয়ে বিশ্বব্যাপী উন্মুক্ত হয়েছে আইফোন টেন। প্রথম দিনেই প্রযুক্তি প্রেমীরা আইফোন টেন হাতে পাওয়ার জন্য ব্যাপক আগ্রহ দেখাচ্ছে।

iphone 10 final pic

প্রথমেই আইফোন টেন উন্মুক্ত করা হয় সিঙ্গাপুরের বাজারে। স্থানীয় সময় শুক্রবার সকাল আটটায় সিঙ্গাপুরের অ্যাপল স্টোরে ফোনটি বিক্রি শুরু হয়। আর ফোনটি কিনতে বৃহস্পতিবার রাত থেকেই দোকানের সামনে ক্রেতাদের দীর্ঘ লাইন দেখা যায়।

আইফোন টেন উন্মুক্ত হওয়ার আগের রাতেই ফোনটি কিনতে অ্যাপল স্টোরের বাইরে প্রযুক্তিপ্রেমীদের ভীড় দেখে স্টোরটির কর্মীরা প্রহর গুণতে শুরু করে। এদিকে লাইনে দাঁড়িয়ে থাকা ক্রেতাদের মধ্যেও এতোটাই আগ্রহ দেখা গেছে যা তাদের সারারাতের ক্লান্তিকে ছাপিয়ে গেছে।

সিঙ্গাপুরে আইফোন টেন হাতে পেতে অ্যাপল স্টোরের বাইরে দুটো লাইন দেখা যায়। এদের মধ্যে একটি লাইন তাদের যারা আগে থেকেই ফোনটি অর্ডার দিয়েছিলেন এবং অন্যটিতে তাৎক্ষণিক যারা ফোনটি কিনতে চান।

সর্বপ্রথম আইফোন টেন কেনার সুযোগ পান থাইল্যান্ডের কিত্তীওয়াত ওয়াং ও সুপাকণ রিক্সিশিরি নামের দুই ‍শিক্ষার্থী। তারা গত ২৭ অক্টোবর নতুন এই ফোনের জন্য অগ্রিম অর্ডার দিয়েছিলেন।

এর আগে গত সেপ্টেম্বরে বিশ্বব্যাপী আইফোন এইট ও আইফোন এইট প্লাস উন্মুক্ত করে অ্যাপল। তবে আজ আইফোন টেন কিনতে ক্রেতাদের ভিড় ছিল আইফোন এইট ও আইফোন এইট প্লাসের উদ্বোধনী দিনের চেয়ে অনেক বেশি।

Add comment

Security code
Refresh