আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 15 মিনিট আগে

হিরকখচিত নতুন ফোন নিয়ে এসেছে চীনের মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান অপ্পো। 'মিরর ফাইভ' নামের মধ্যম বাজেটের এ ফোন দেখতে বেশ পাতলা এবং স্টাইলিস বলে প্রযুক্তি প্রেমীদের কাছে আলাদা স্থান পাচ্ছে এটি। অপ্পোর অন্যান্য স্মার্টফোনের মত ফিচারে সমৃদ্ধ করার পাশাপাশি এতে যোগ করা হয়েছে আরো বাড়তি কিছু স্মার্ট ফিচার।

ফোনটি ডায়মন্ড ফিনিশিংয়ে তৈরি। বাইরে থেকে দেখলে মনে হবে কতগুলো নীল কাঁচের টুকরো বসিয়ে ফোনটি তৈরি করা হয়েছে। এই ফোনে ডায়মন্ডের মতো আলো প্রতিফলিত হয়। ফলে এটিকে অনেকেই হিরকখচিত স্মার্টফোনও বলছেন।

ডুয়েল সিমের এই স্মার্টফোনটির ডিসপ্লে ৫ ইঞ্চির। ডিসপ্লেতে আইপিএস প্রযুক্তি ব্যবহৃত হয়েছে। ফোনটিতে আছে ৬৪ বিটের ১.২ গিগাহার্টজের কোয়ালকম স্ন্যাপড্রাগন কোয়াডকোর প্রসেসর,পাশাপাশি দুই জিবি র‌্যাম এবং ১৬ জিবি আভ্যন্তরীন মেমোরি স্টোরেজ। যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে।

অ্যানড্রয়েড ললিপপ ৫.১ সংস্করণের চলবে ফোনটি।  মিরর ফাইভের রিয়ার ক্যামেরায় আছে ৮ মেগাপিক্সেল আর সেলফি ক্যামেরায় রয়েছে ৫ মেগাপিক্সেল। যা অপ্পোর অন্যান্য স্মার্টফোনের মতই উন্নত রেজ্যুলেশনের ছবি প্রদান করবে। 

বাংলাদেশের বাজারে এটির মূল্য রাখা হয়েছে ১৯ হাজার ৪৯৩টাকা। আপাতত সাদা এবং নীল দুই রঙে পাওয়া যাচ্ছে মিরর ফাইভকে। 

 

আপনি আরো পড়তে পারেন

আসুসের পাওয়ার ব্যাংক- ফোন

ফোন ব্যবসায় যাত্রা শুরু করলো এসিআই

১৫ হাজার টাকা কমে আইফোন

Add comment

Security code
Refresh


advertisement