আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 48 মিনিট আগে

বাজারে আসছে এডিসন গ্রুপের নতুন স্মার্টফোন ব্রান্ড Helio। এই ব্রান্ডের প্রথম ফোন Helio S1। ফোনটি বাজারে আসছে চলতি মাসের ২৫ তারিখ। তার আগে ১৮ আগস্ট থেকে Helio S1 কেনার জন্য ফরমায়েশ দেয়া যাবে। অর্থাৎ প্রি-বুক করা যাবে।

প্রি বুক করার জন্য যেতে হবে গ্রামীনফোন সেন্টার বা সিম্ফনির স্মার্ট প্লাগ-ইনের যে কোনো শাখায়। বুকিংয়ের সময় পরিশোধ করতে হবে ৩০০০ টাকা। বাকি ১৪,৯৯০ টাকা দিয়ে ২৫ আগস্ট থেকে গ্রামীনফোন সেন্টার ও সিম্ফনির স্মার্ট প্লাগ-ইন থেকে ফোনটি সংগ্রহ করা যাবে। প্রথম ১০০০ প্রি-বুক করা ক্রেতা ফোনের সাথে ফ্ল্যাশ লাইন সমৃদ্ধ সেলফি স্টিক উপহার পাবেন।

সোমবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছে এডিসন গ্রুপ। এডিসন গ্রুপের নতুন ব্রান্ডের এই ফোনটি ফোর-জি সমর্থন করবে। এতে থাকবে ৬৪ বিট প্রসেসর। অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ ললিপপ ৫.১-এ চলবে Helio S1। ফোনটির মূল ক্যামেরা ১৩ মেগা পিক্সেলের। সামনের ক্যামেরা ৮ মেগাপিক্সেলের। Helio S1-এ একসাথে দুটি হাইব্রিড সিম সচল থাকবে। ২৪০০ মিলি অ্যাম্পিয়ার লি- পলিমার ব্যাটারির ফোনটিতে থাকবে ওটিএ আপডেটের সুবিধা। থাকবে ওটিজি সমর্থনও।

ফোনটির পর্দায় ব্যাবহার করা হয়েছে মিরাভিশন টেকনোলজি, ফলে ঝকঝকে রঙিন পর্দা দেখতে অসাধারণ লাগবে। এ ছাড়া অ্যামোলেড প্রযুক্তির কারণে ব্যাটারিও খরচ হবে কম। Helio S1-এ ব্যবহার করা হয়েছে সনি টেকনোলোজির উন্নতমানের সেন্সর।

সনির সেন্সরের কারণের কারণে প্রাণবন্ত ছবি তোলা যাবে। ১.৩ গিগাহার্টস গতির ৬৪ বিট প্রসেসরের সাথে রয়েছে ২ জিবি র‍্যামের দুর্দান্ত গতি। ফলে স্মার্টফোন স্লো হওয়ার চিরায়ত যন্ত্রণা থেকে মুক্তি পাবেন Helio S1-এর ব্যবহারকারিরা। ১৬ জিবি স্টোরেজ সুবিধা থাকায় মনমতো ছবি তোলা যাবে ছবি। সংরক্ষণ করা যাবে নিশ্চিন্তে।

 

আপনি আরো পড়তে পারেন

মুখ চিনে নিবে আইফোন

অপ্পোর ডায়মন্ড ফিনিশিংয়ের স্মার্টফোন

‌উচ্চ গতির নতুন ফোন আনলো আসুস

Add comment

Security code
Refresh