আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 10 মিনিট আগে

ঈদ উপলক্ষে দেশের গ্রাহকদের জন্য মোবাইল অপারেটর রবি ও ইলেক্ট্রনিক্স নির্মাতা প্রতিষ্ঠান এলজি যৌথভাবে নিয়ে এসেছে বান্ডেল অফার। এই অফারের আওতায় গ্রাহকরা ক্রেডিট কার্ড ছাড়াই কিস্তি সুবিধায় এলজির স্মার্টফোন ক্রয়ের সুবিধা পাবেন।

LG k10

নতুন এই অফারে রবি গ্রাহকরা মাসিক কিস্তিতে বিশেষ মডেলের ফোন ক্রয়ে পাবেন রবির বান্ডেল অফার। যা রবি সেবাসহ সারাদেশে এলজি-বাটারফ্লাই অনুমোদিত শোরুমগুলো থেকে এ গ্রহণ করা যাবে বলে জানিয়েছে এলজি বাংলাদেশ। এই কিস্তি সুবিধায় এলজি কে সেভেন, এলজি কে টেন, এলজি এক্স স্ক্রিন এবং এলজি জি ফাইভ মডেলের স্মার্টফোনগুলো ৬ থেকে ১২ মাসের মধ্যে কিস্তিতে মূল্য পরিশোধ করার সুবিধা গ্রহণ করা যাবে।

ফোনগুলোর মধ্যে এলজি কে সেভেন মডেলের সাথে রবির ২৫০ মিনিট টকটাইম ও দুই জিবি ইন্টারনেট, এলজি কে টেন'র সাথে ৩৫০ মিনিট টকটাইম ও দুই জিবি ইন্টারনেট, এলজি এক্স স্ক্রিনের সাথে ৬০০ মিনিট টকটাইম পাশাপাশি চার জিবি ইন্টারনেট এবং এলজি জি ফাইভের সাথে ৯০০ মিনিট টকটাইম ও ৫ জিবি ইন্টারনেট পাওয়া যাবে।

আর কিস্তি সুবিধায় এলজি জি ফাইভ ছয় মাসের কিস্তিতে মাসিক ১০ হাজার ৯৪৩ টাকায় এবং ১২ মাসের কিস্তিতে প্রতিমাসে ৫ হাজার ৮৬০ টাকায় ক্রয় করা যাবে। পাশাপাশি এলজি কে সেভেনে পাওয়া যাবে ছয় মাস ও ১২ মাসের কিস্তি সুবিধা। ছয় মাস হলে প্রতিমাসে ২ হাজার ১৭ টাকা আর ১২ মাস হলে প্রতি মাসে ১ হাজার ১২৫ টাকা করে পরিশোধ করতে হবে।

এছাড়াও এলজি কে টেন ছয়মাসের কিস্তিতে কেনার জন্য মাসিক দুই হাজার ৭৭৮ টাকা এবং ১২ মাসের কিস্তিতে মাসিক এক হাজার ৫৫৪ টাকা পরিশোধ করতে হবে। আর এলজি এক্স স্ক্রিন ছয় মাসের কিস্তিতে নেয়ার জন্য মাসিক চার হাজার ১৩৮ টাকা এবং ছয় মাসের বেশি সময়ের জন্য মাসিক ২ হাজার ২৬৩ টাকা করে পরিশোধ করার সুবিধা পাবেন ক্রেতারা।

আপনি আরো পড়তে পারেন 

বেশ কিছু চমক নিয়ে এলো নতুন আইফোন

ঈদ উপলক্ষে 'জিআর ফাইভ মিনি'র দাম কমালো হুয়াওয়ে

গ্যালাক্সি নোট সেভেন বিক্রি স্থগিত করেছে স্যামসাং

বিক্রিত গ্যালাক্সি নোট সেভেন ফেরত নেবে স্যামসাং

বিস্ফোরিত হলো স্যামসাং গ্যালাক্সি নোট সেভেন

Add comment

Security code
Refresh