আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 53 মিনিট আগে

স্মার্ট ডিভাইসের সর্বশেষ সংস্করণ 'গ্যালাক্সি নোট সেভেন' বাজারে এনে বড় ধরনের ধাক্কাই খেলো কোরিয়া ভিত্তিক প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। স্মার্টফোনটিতে ব্যাটারিজনিত সমস্যা থাকার কারণে ইতোমধ্যে বাজার থেকে তুলে নেয়া হচ্ছে ডিভাইসটি। এই পরিস্থিতিতে স্যামসাংপ্রেমীদের নতুন সুখবর দিল আন্তর্জাতিক প্রযুক্তি বিষয়ক সাইটগুলো।

sumsung mobile

নতুন এই খবরটি হচ্ছে নোট সেভেনের ক্ষতি পুষিয়ে নিতে এবং গ্রাহকদের আস্থা ফিরিয়ে আনতে দ্রুত প্রতিষ্ঠানটির পরবর্তী ফ্ল্যাগশিপ মডেল 'গ্যালাক্সি এস এইট' বাজারে আনার চিন্তাভাবনা শুরু করেছে। চলতি বছের শেষে না হলেও আগামী বছরের শুরুর দিকে এটি বাজারে আনতে পারে স্যামসাং।

নাম প্রকাশে অনিচ্ছুক স্যামসাংয়ের এক শীর্ষ কর্মকর্তার বরাতে এমন খবর জানিয়েছে ডেইলি মেইল। প্রতিবেদনে গণমাধ্যমটি জানিয়েছে ত্রুটিযুক্ত হ্যান্ডসেট নিয়ে গ্রাহকদের ক্ষোভ ধামাচাপা দেওয়ার উৎকৃষ্ট উপায় হিসেবেই দ্রুত এই সিদ্ধান্ত নিয়েছে স্যামাসাং। ডিভাইসটি আগেরগুলোর তুলনায় বেশ উন্নত ফিচার সমৃদ্ধ হবে বলেই মনে করা হচ্ছে। এছাড়াও শোনা যাছে, এস এইট ছাড়া আরও দুটি নতুন স্মার্টফোন নিয়ে গবেষণা চালাচ্ছে স্যামসাং। ওই ফোন দুটির কোড নাম হতে পারে ‘ড্রিম’ ও ‘ড্রিম ২’।

আপনি আরো পড়তে পারেন 

 স্যামসাংয়ের নোট সেভেন নিয়ে বিমানে বাড়তি সতর্কতা

রবি-এলজি বান্ডেল অফার, ক্রেডিট কার্ড ছাড়াই কিস্তিতে ফোন

বেশ কিছু চমক নিয়ে এলো নতুন আইফোন

গ্যালাক্সি নোট সেভেন বিক্রি স্থগিত করেছে স্যামসাং

সাশ্রয়ী দামের দুটি ফোন নিয়ে আসছে লেনোভো

Add comment

Security code
Refresh