আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 11 মিনিট আগে

নিজেদের স্মার্টফোনের উপর ক্রেতাদের আগ্রহ বাড়াতে মূল্যহ্রাসের ঘোষণা দিয়েছে আসুস বাংলাদেশ। সম্প্রতি এক বিবৃতির মাধ্যমে এই ঘোষণা জানায় আসুস পণ্যের বাংলাদেশি পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। নতুন দামে আসুসের জেনোফোন সিরিজের স্মার্টফোনের উপর গ্রাহকদের আগ্রহ অনেক বাড়বে বলে আশা প্রকাশ করছে প্রতিষ্ঠানটি।

asus zenophone max zc550kl

গ্লোবাল ব্যান্ড বাংলাদেশ লিমিটেড এক বিবৃতিত জানায়, এখন থেকে বাজারে আসুস জেনফোন টু সিরিজের তিনটি মডেলের স্মার্টফোন আগের চেয়ে কম মূল্যে পাওয়া যাবে।ফোনগুলোর মধ্যে মধ্যে ৪ গিগাবাইট র‍্যাম ও ৬৪ গিগাবাইট রমের জেনফোন টু ডিলাক্সে মডেলটির দাম পড়বে দাম ২৪,৬০০ টাকা এবং তিন গিগাবাইট র‍্যাম ও ১৬ গিগাবাইট রমের জেনফোন সেলফির মডেলটির নতুন দাম রাখা হয়েছে ১৯,৪৫০ টাকা।

এছাড়াও এক গিগাবাইট র‍্যাম ও আট গিগাবাইট রমের 'জেনফোন গো' মডেলটি পাওয়া যাবে সবচেয়ে সাশ্রয় দামে। এটি মাত্র ৬,৫৯০ টাকা কিনতে পারবেন গ্রাহকরা।

প্রতিটি ফোনের সাথেই গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের ওয়ারেন্টি কার্ড দেয়া হবে। এর ফলে এক বছরের বিক্রয়োত্তর সেবা পাবেন ক্রেতারা। নতুন দামে ফোনগুলো বাংলাদেশের যে কোন মুঠোফোনের দোকানেই পাওয়া যাবে।

আপনি আরো পড়তে পারেন 

নতুন আইফোনও ত্রুটিপূর্ণ!

নতুন দুটি স্মার্টফোন উন্মোচনের কথা ভাবছে স্যামসাং

স্যামসাংয়ের নোট সেভেন নিয়ে বিমানে বাড়তি সতর্কতা

রবি-এলজি বান্ডেল অফার, ক্রেডিট কার্ড ছাড়াই কিস্তিতে ফোন

বেশ কিছু চমক নিয়ে এলো নতুন আইফোন

Add comment

Security code
Refresh


advertisement