দিন দিন বাড়ছে হোয়াটসঅ্যাপ এর জনপ্রিয়তা। নানা রকম ফিচারের মাঝে এবার তারা যুক্ত করেছে ‘লাইভ লোকেশান ট্র্যাকিং’। এতোদিন হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা নিজের লিস্টে থাকা মানুষদের ম্যানুয়ালি নিজের অবস্থান জানাতে পারতো, কিন্তু এই ফিচারটির মাধ্যমে এখন থেকে খুব সহজেই হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা অপর প্রান্তে থাকা মানুষটির অবস্থান জানতে পারবে ও নিজের অবস্থান জানাতে পারবে!

whatsapp new feature

আপনি চাইলেই এখন আপনার হোয়াটসঅ্যাপ লিস্টে থাকা মানুষটির লাইভ অবস্থান ট্র্যাক করতে পারবেন! এই ফিচারটির মাধ্যমে এখন আর কারোর অবস্থান গোপন থাকবে না। আপনি আপনার হোয়াটসঅ্যাপ এর ‘লোকেশান’ অপশনটি অন রেখে যদি কাউকে ম্যাসেজ পাঠান তাহলে সে পেয়ে যাবে আপনার এখানকার টাইমসহ আপনার অবস্থান!

তবে ঠিক কবে থেকে এই ফিচারটি হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা পাবেন তা এখনো জানানো হয়নি। শুধু জানা গেছে যে, স্মার্টফোন ব্যবহারকারীরা শিগগিরই হোয়াটসঅ্যাপের নতুন ফিচারটি পেয়ে যাবেন। 

Stay ahead of the curve with the latest news and insights on technology, mobile computing, laptops, and outer space. Our team of expert writers brings you in-depth analysis of the latest trends and breakthroughs, along with hands-on reviews of the newest gadgets and devices. From the latest smartphones to the mysteries of the cosmos, we've got you covered.