আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 41 মিনিট আগে

অ্যান্ড্রয়েড ফোনে ব্যবহৃত জনপ্রিয় নানান অ্যাপসের মধ্যে ফেসবুক ও ম্যাসেঞ্জার অন্যতম। যারা ফোনে বা ট্যাবে ফেসবুক ব্যবহার করেন তারা জানেন এই অ্যাপস দুটো তাদের জন্য কতটা গুরুত্বপূর্ন। বলা যায়, ফেসবুক ব্যবহারে পরিপূর্ণতা আসে এই অ্যাপস দুটির কল্যাণেই।

about fb and messenger apps

আপনি মোবাইল বা ট্যাবে ফেসবুক ব্যবহারকারি হয়ে থাকলে আজই আপনার ফোনের ফেসবুক ও মেসেঞ্জার অ্যাপস দুটি আপডেট দিয়ে নিন। কারণ, ফেসবুক ব্লগস্পটের ঘোষণা অনুযায়ী ২০১৫ সালে বের হওয়া ফেসবুক অ্যাপস ভি৫৫ ভার্সনের চেয়ে পুরনো ও ২০১৪ সালে বের হওয়া মেসেঞ্জার অ্যাপস ভি১০ ভার্সনের চেয়ে পুরনো ভার্সনে আগামী পহেলা এপ্রিল ২০১৭ থেকে ফেসবুক আর কাজ করবে না।

আর আইপ্যাড ব্যবহারকারিদের ফেসবুক অ্যাপস  ভি২৬ এর চেয়ে পুরনো ভার্সন হলে এপ্রিল মাসের আগেই ফেসবুক অ্যাপসটি আপ টু ডেট করে নিন। আইওএস বা আইফোন ব্যবহারকারিদের মেসেঞ্জার অ্যাপস ভি৮ ভার্সনের হলে মেসেঞ্জার অ্যাপসটি এখনই আপডেট দিয়ে নিন।

একইভাবে উইন্ডোজ ফোন ব্যবহারকারিদের ফোনের মডেল যদি উইন্ডোজ এইট (windows 8) বা উইন্ডোজ এইট দশমিক এক (windows 8.1) হয়ে থাকে তাহলে এই ডিভাইসগুলোতে ফেসবুক ও মেসেঞ্জার অ্যাপস আর ব্যবহার করা যাবে না।

নতুনত্ব আনতেই ফেসবুক কর্তৃপক্ষের এই পদক্ষেপ বলে জানা গেছে।

Add comment

Security code
Refresh


advertisement