আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 06 মিনিট আগে

'ক্রিকেট বাংলাদেশ' নামের একটি অ্যাপ উন্মুক্ত করা হয়েছে অনেক আগেই। বাংলাদেশের ক্রিকেটের যাবতীয় খবরাখবর পাওয়া যায় বলে উন্মুক্ত হওয়ার পর থেকেই অ্যাপটি বেশ জনপ্রিয়তা পেয়ে যায়। সেই জনপ্রিয়তার মাত্রা আরো বাড়াতে এবার 'ক্রিকেট বাংলাদেশ' অ্যাপটির নতুন সংস্করণ এনেছে এর নির্মাতা ড্রিম ৭১ নামের বাংলাদেশি প্রতিষ্ঠান। নতুন এ সংস্করণে যুক্ত করা হয়েছে ক্রিকেট বিষয়ক নানা রকম নতুন ফিচার। 

খেলোয়াড়দের প্রোফাইল এবং খেলা বিষয়ক আর্টিকেল দিয়েই 'ক্রিকেট বাংলাদেশে'র আগের রূপটি সাজানো ছিল। কিন্তু নতুন সংস্করণে অনেক কিছুই যোগ করা হয়েছে। বাংলাতে লাইভ স্কোর, সরাসরি স্যোসাল মিডিয়ায় টাইগারদের সাথে যোগাযোগের সুযোগ, তাদের বিষয়ে ভাল লাগা মন্দ লাগা শেয়ার এবং বাংলাদেশ দলের খেলা অনুষ্ঠানের সময়সূচি জানার অপশন চালু করা হয়েছে অ্যাপটির নতুন সংস্করণে। পাশাপাশি টাইগারস নামক অপশনে গিয়ে খেলোয়াড়দের প্রোফাইল ও ক্যারিয়ার পরিসংখ্যান দেখার সুযোগও রাখা হয়েছে এতে। 

কেউ  যদি বাংলাদেশ দলের খেলায় মুগ্ধ হয়ে তাদের অভিনন্দন জানাতে চায় তাহলে অ্যাপসের 'ফ্যানস জোনে' গিয়ে অনায়াসেই পাঠাতে পারবেন শুভেচ্ছা বার্তা এবং বাংলাদেশ দলের খেলা বিষয়ক যে কোন ভিডিও ডাউনলোড করে নিতে পারবেন এখান থেকেই। 

 

আপনি আরো পড়তে পারেন

ছবি দেখে বয়স বলছে মাইক্রোসফট!

 আর হ্যাকড হবে না জিমেইল

এবার প্রবীনদের সেবায় রোবট

Add comment

Security code
Refresh


advertisement