সম্প্রতি গুগল প্লে স্টোরের ব্যবহারকারীদের জন্য নতুন সেবা চালু করেছে গুগল। এখন থেকে প্লে স্টোরে নতুন যুক্ত হওয়ার অ্যাপসের সকল খবরাখবর আগামভাবেই জানতে পারবে ব্যবহারকারীরা। এর জন্য শুধু প্রয়োজন হবে প্লে স্টোরে নিজের নামটিকে নিবন্ধন করে রাখা।  

গুগলের প্লে স্টোরে প্রায় প্রতিদিনই যুক্ত হচ্ছে নতুন নতুন অ্যান্ড্রয়েড অ্যাপ। নতুন যুক্ত হওয়া এই অ্যাপস অজানাই থাকে অনেক ব্যবহারকারীর। কিন্তু এখন থেকে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা প্লে স্টোরে নিবন্ধিত হয়ে থাকলে স্বয়ংক্রিয়ভাবে তার কাছে পৌছে যাবে নতুন যুক্ত হওয়া অ্যাপসের খবর। আপাতত টার্মিনেটর জেনিসিস রেভ্যুলিউশন গেমটির মাধ্যমে এই সেবাটি শুরু করেছে গুগল। গেমটিকে এখনো প্লে স্টোরে যোগ করা হয়নি। কেউ যদি এটি আসা মাত্রই পেতে চান তাহলে গেমটির ওয়েব পেজে গিয়ে নিবন্ধন করে রাখতে পারেন। আর এতে প্লে স্টোরে গেমটি যুক্ত হওয়া মাত্রই নোটিফিকেশন চলে আসবে নিবন্ধিত হওয়া ব্যবহারকারীর মোবাইলে।

তবে আগাম নিবন্ধিত হয়ে থাকলেও কোন অ্যাপ গ্রহণ করা বা না করা নিবন্ধনকারীর ইচ্ছের উপরই নির্ভর করবে। 

 

আপনি আরো পড়তে পারেন

জাকারবার্গের স্ট্যাটাসে বাংলাদেশ

ট্যাক্সি ডেকে দেবে 'চলো'

ফরমায়েশে গুগলেই মিলবে খাবার!

Stay ahead of the curve with the latest news and insights on technology, mobile computing, laptops, and outer space. Our team of expert writers brings you in-depth analysis of the latest trends and breakthroughs, along with hands-on reviews of the newest gadgets and devices. From the latest smartphones to the mysteries of the cosmos, we've got you covered.