আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 58 মিনিট আগে

বাংলাদেশে কার্যক্রম পরিচালনার এক বছর পূর্তি উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছিল উবার কর্তৃপক্ষ। কিন্তু নিজেরাই ডেকে নিয়ে সাংবাদিকদের কোন প্রশ্নের উত্তর দিতে অস্বীকৃতি জানিয়ে সংবাদ সম্মেলন রেখেই বেরিয়ে যান প্রতিষ্ঠানটির ভারত ও দক্ষিণ এশিয়া বিভাগের শীর্ষস্থানীয় কর্মকর্তারা।

ubar app hack

রোববার দুপুরে হোটেল সোনারগাঁওয়ে উবার আয়োজিত এই সংবাদ সম্মেলনের শুরুতে উবারের অ্যাপ কিভাবে ব্যবহার করতে হয় এবং অ্যাপে কী অপশন আছে এসব নিয়ে আলোচনা শুরু করলে সাংবাদিকরা বিরক্তি প্রকাশ করেন। পরে ক্যালিফোর্নিয়া ভিত্তিক উবার কোম্পানির ভারত ও দক্ষিণ এশিয়া বিভাগের প্রেসিডেন্ট অমিত জৈন ও উবারের ঢাকার জেনারেল ম্যানেজার অর্পিত মুন্ডা বক্তব্য রাখেন।

পরে ঢাকা থেকে উবার কিভাবে তাদের আয়ের অংশ নেবে তা জানতে চাইলে অর্পিত মুন্ডা কোন মন্তব্য করতে রাজি হননি। এক এক করে উবারের কর্মকর্তারা বেরিয়ে গেলে এক পর্যায়ে সংবাদ সম্মেলনর ইতি টানা হয়।

পরে আলাদাভাবে কয়েকটি সংবাদ মাধ্যমের মুখোমুখি হলেও অর্পিত মুন্ডু কোন প্রশ্নেরই উত্তর দিতে রাজি হননি। এসময় সরকার ভাড়া নির্ধারণ করে দিলে উবার সেটা মানবে কি না, সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে অর্পিত মুন্ডা বলেন, নীতিমালা চূড়ান্ত হলে তা ভেবে দেখা হবে।

Add comment

Security code
Refresh