আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 58 মিনিট আগে

বর্তমান সময়ের জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর মধ্যে অন্যতম ফেসবুক এবং ইনস্টাগ্রাম। সময়ের জনপ্রিয় এই দুই সামাজিক যোগাযোগ মাধ্যম বৃহস্পতিবার বিকালের দিকে হঠাৎ করে বন্ধ হয়ে যায়। ব্যবহারকারীরা তাদের ব্যক্তিগত অ্যাকাউন্ট বা পেজে ঢুকতে পারছিলেন না।

facebook and instagram logo

ফেসবুক-ইনস্টাগ্রামের এই অচলাবস্থা শুধু বাংলাদেশেই নয় বিশ্বের বিভিন্ন অঞ্চলে ব্যবহারকারীরা তাদের অ্যাকাউন্টে প্রবেশ করতে পারেননি। অনেকে খানিকটা বিভ্রান্ত হয়ে পড়েন। ফেসবুকে এবং ইনস্টাগ্রামে প্রবেশ করতে না পেরে অনেকে টুইটারসহ অন্যসব মাধ্যমে নিজের ক্ষোভ বা সমস্যার কথা জানান। পাঠক প্রিয় অনলাইন পোর্টাল টোয়েন্টিফোর লাইভ নিউজপেপারের ফেসবুক পেজেও অল্প সময়ের জন্য সমস্যা দেখা যায়।

বিষয়েটি নিয়ে ফেসবুক কর্তৃপক্ষ এখনো কিছু না জানায়নি। আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলো বলছে, প্রযুক্তিগত এই বিভ্রাট দেখা দেয় বৃহস্পতিবার বাংলাদেশ সময় আনুমানিক বিকেল সাড়ে তিনটার দিকে। জানা গেছে, ইউরোপ ও দক্ষিণ-পূর্ব এশিয়ার ব্যবহারকারীরা সমস্যাটি বেশি ফেস করেছেন।।

সেই সময় ফেসবুকে ঢুকতে চাইলে দেখা যায়- ‘দুঃখিত, সমস্যা দেখা দিয়েছে। আমরা যত দ্রুত সম্ভব তা সমাধানের চেষ্টা চালাচ্ছি।’ অন্যদিকে ইনস্টাগ্রামে প্রবেশের ক্ষেত্রে স্ত্রিনে এরর মেসেজ দেখা যায়।

Add comment

Security code
Refresh