আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 30 মিনিট আগে

জাতীয় দলের জার্সি গায়ে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেন। তিনজনই জাতীয় দলের সিনিয়র ক্রিকেটার। ফলে ব্যক্তিগত সম্পর্কও বেশ গাড়। কিন্তু আজ শুক্রবার সন্ধায় বুঝি সাকিব-তামিমের শত্রুই হয়ে যাচ্ছেন মাহমুদুল্লাহ রিয়াদ।

shakib tamim read

ভারত টেস্ট শেষে তিনজনই দুবাই গেছেন পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে। কোয়েটা গ্ল্যাডিয়েটরসের হয়ে ইতোমধ্যেই এক ম্যাচে খেলে ফেলেছেন মাহমুদুল্লাহ। সাকিব আল হাসান ও তামিম ইকবালের দল পেশোয়ার জালমি। আজ শুক্রবার সন্ধায় মুখোমুখি হবে কোয়েটা ও পেশোয়ার।

অর্থাৎ সাকিব-তামিম যদি সেরা একাদশে সুযোগ পান তাহলে মাহমুদুল্লাহকে আটকানোর ছক কষতে হচ্ছে তাদের। সাকিব-তামিমের সম্প্রতি যা পারফরম্যান্স তাতে তাদের উপেক্ষা করা হয়তো সম্ভব হবে না পেশোয়ারের। আবার মাহমুদুল্লাহ প্রথম ম্যাচে ২০ বলে অপরাজিত ২৮ রানের দারুণ এক ইনিংস খেলার পর তাকেও বাদ দেওয়ার চিন্তা করার কথা নয় কোয়েটার।

সাকিব-তামিমের সাথে মাহমুদুল্লাহর প্রতিপক্ষ হওয়ার ম্যাচটা শুরু হওয়ার কথা রয়েছে আজ বিকেল সাড়ে ৫টায়। সরাসরি দেখাবে গাজী টিভি।

মাহমুদুল্লাহ এবারই প্রথম খেলছেন পিএসএলে। কিন্তু সাকিব-তামিম গত বছর টুর্নামেন্টের প্রথম আসরে দারুণ আলো ছড়িয়ে এসেছিলেন। এবার অবশ্য খুব বেশি কিছু করার সুযোগই পাবেন না বাংলাদেশি ক্রিকেটাররা। কারণ শ্রীলঙ্কা সিরিজের জন্য কয়েকদিন পরই দেশে ফিরে আসতে হবে সাকিব-তামিম-মাহমুদুল্লাহকে। তার আগে আজ মুখোমুখি লড়াইটা কেমন জমে সেটাই দেখার বিষয়।

Add comment

Security code
Refresh