আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 37 মিনিট আগে

বেলা ১১টায় মিনহাজুল আবেদীন নান্নু যখন বিসিবিতে আয়ারল্যান্ড সফর ও চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য দল ঘোষণা করছেন, মাশরাফি বিন মর্তুজা তখন ব্যস্ত ছিলেন বিকেএসপিতে। খেলছিলেন ঢাকা প্রিমিয়ার লিগ। ম্যাচ শেষ করে দল দেখে মাশরাফি বললেন, সম্ভাব্য সেরা দলই গড়েছেন নির্বাচকরা।

mashrafe talking to media before first match against zimbabwe on 7 th november

বিকেএসপিতে ম্যাচ শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হন মাশরাফি। এ সময় চ্যাম্পিয়ন্স ট্রফির দল নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘নির্বাচকরা ভেবে চিন্তেই দল গড়েছেন। সাম্প্রতিক যারা খেলেছে, তারাই সুযোগ পেয়েছে। নাসির পারফর্ম করে জায়গা করে নিয়েছে।’

‘আমার কাছে মনে হয় সম্ভাব্য সেরা দলটাই গড়া হয়েছে। বাকি কাজটা হলো আমাদের। যেখানে খেলা, সেখানে গিয়ে আমাদের পারফর্ম করতে হবে।’ বলেন মাশরাফি।

চ্যাম্পিয়ন্স ট্রফির লড়াই নামার আগে আয়ারল্যান্ডে স্বাগতিক দল ও নিউজিল্যান্ডের সঙ্গে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। তার আগে সাসেক্সে কয়েকদিনের প্রস্তুতি ক্যাম্পও করবেন মাশরাফি।

অধিনায়ক মনে করেন, এই প্রস্তুতি ক্যাম্প এবং আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজ চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতির জন্য দারুণ কাজে দিবে। তিনি বলেন, ‘আয়ারল্যান্ডে এখন বেশ ঠাণ্ডা। আর ইংল্যান্ডে চলছে গ্রীষ্মকাল। সে হিসেবে উইকেট হয়তো একটু আলাদা হবে। তারপরও আমার কাছে মনে হয়, চ্যাম্পিয়ন্স ট্রফির আগে সম্ভাব্য সেরা প্রস্তুতিই আমরা নিতে পারবো।’

উল্লেখ্য, পহেলা জুন থেকে শুরু হবে চ্যাম্পিয়ন্স ট্রফি। তার আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং তারও আগে সাসেক্সে ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প করবে বাংলাদেশ।

Add comment

Security code
Refresh


advertisement