আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 18 মিনিট আগে

ঢাকা প্রিমিয়ার লিগে আজ প্রাইম ব্যাংক ক্রিকেটার্সের কাছে সাত উইকেটে হারলো মোহামেডান। ফতুল্লায় অনুষ্ঠেয় বৃষ্টিবিঘ্নিত ম্যাচে আগে ব্যাটিং করে তামিম ইকবালের দল। সাব্বির রহমানের দারুণ এক ইনিংসে এ দিন প্রাইম ব্যাংকের কাছে ম্লান হয়ে যায় মোহামেডান।

sabbir rahman hoping for test call

বৃষ্টির কারণে ম্যাচটি অনুষ্ঠিত হয় ৪১ ওভারে। মোহামেডান তাদের ইনিংস টেনে নিয়ে যায় ৩৬ ওভার এক বল পর্যন্ত। এতেই সবগুলো উইকেট হারিয়ে তারা তুলে মাত্র ১৪২ রান। মোহামেডানের ব্যাটিং লাইনের এই দশা করেন আল আমিন।

প্রাইম ব্যাংকের এই অলরাউন্ডার ঠিক আগের ম্যাচেই করেছিলেন সেঞ্চুরি। আজ দেখালেন তার বোলিং সক্ষমতা। ছয় ওভারে মাত্র ২৬ রান দিয়ে পাঁচ উইকেট নেন তিনি। তার শিকার হন তামিম ইকবালও। আগের ম্যাচে ক্যারিয়ারের সেরা ইনিংস খেলা মোহামেডান অধিনায়ক এ দিন করেছেন ৪৬ রান। এটা তার দলের পক্ষে সর্বোচ্চ রানও বটে।

তামিম ছাড়া মোহামেডানের আর কোনো ব্যাটসম্যানই দলের জন্য তেমন কিছু করতে পারেননি। তামিমের পর মোহামেডানের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান করেন তাদের আফগান ক্রিকেটার রহমত শাহ। ২৪ রান আসে তার ব্যাট থেকে।

আল আমিন তামিম ইকবালের পাশাপাশি রহমত শাহ, রকিবুল হাসান, নাজমুল হোসেন মিলন ও মেহেদি হাসান মিরাজকে আউট করেন। তার ছয় ওভারই মূলত ম্যাচ থেকে মোহামেডানকে ছিটকে দেয়।

বৃষ্টি আইনে প্রাইম ব্যাংকের সামনে লক্ষ্য দাঁড়ায় ১৪৯ রান। সাব্বির রহমানের ৭৫ বলে ৭৮ রানের ঝড়ে বড় হারই বরণ করতে হয় মোহামেডানকে। ২৭ ওভার পাঁচ বলেই লক্ষ্য ছুঁয়ে ফেলে এক মৌসুম আগে ঢাকা প্রিমিয়ার লিগের শিরোপা জেতা দলটি। সাব্বিরের সঙ্গে ৪২ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন তাইবুর পারভেজ।

এবারের লিগে এই ম্যাচ নিয়ে নিজেদের খেলা সবগুলো ম্যাচই জিতলো প্রাইম ব্যাংক। অন্য দিকে তিন ম্যাচে এটি মোহামেডানের দ্বিতীয় হার।

advertisement

Add comment

Security code
Refresh