আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 28 মিনিট আগে

ঢাকা প্রিমিয়ার লিগে শুক্রবার ১০ রানে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে হারিয়েছে মোহাম্মদ আশরাফুলের কলাবাগান ক্রীড়াচক্র। এর আগে খেলা তিন ম্যাচের সবগুলোই হেরেছে তারা।

logo of dhaka premier league 2016

বিকেএসপিতে প্রথমে ব্যাটিং করে ২৫৯ রানের পুঁজি পায় আশরাফুলের দল। ওপেনার মেহরাব হোসেন জুনিয়র করেন ৬৩ রান। তার সঙ্গে ওপেনিংয়ে নেমে আশরাফুল আউট হন মাত্র ১০ রান করে। আগের ম্যাচে চার জন্য হাফ সেঞ্চুরি মিস করেছিলেন তিনি।

আশরাফুল সুবিধা করতে না পারলেও তিন নম্বর উইকেটে ৯৬ রান যোগ করেন মেহরাব ও তুষার ইমরান। তুষার ইমরান ৫৫ করে আউট হন। এর আগের ম্যাচেও হাফ সেঞ্চুরি করেছিলেন অভিজ্ঞ এই ব্যাটসম্যান। তুষার প্রথম ম্যাচে হাফ সেঞ্চুরি মিস করেন তিন রানের জন্য।

এর আগে দীর্ঘ পরিসরের ক্রিকেটে দারুণ পারফর্ম করে এবার লিস্ট-এ তেও চমক দেখিয়ে যাচ্ছেন তুষার। ক্যারিয়ারের এই পর্যায়ে নিজেকে নতুন করেই চেনাচ্ছেন ডানহাতি এই ব্যাটসম্যান।

তবে কলবাগানের ইনিংসের মূলনায়ক তুষার নন। ২৭ বলে ৫২ রান করে ম্যাচের সব আলো নিজের দিকে নিয়ে গেছেন মুক্তার আলি। এই অলরাউন্ডার এ দিন ২৩ বলে হাফ সেঞ্চুরি করেন। পরে ২৭ বলে ৫২ রান করে অপরাজিত থাকেন তিনি। মুক্তার তার ইনিংসে দুটি চার ও চারটি ছয় মারেন।

জবাব দিতে নেমে নাসির উদ্দিন ফারুক, শফিউল হায়াত ও মঈনুল ইসলামের হাফ সেঞ্চুরিতে জয়ের আশা জাগিয়ে তুলেছিলো ভিক্টোরিয়া। কিন্তু শেষ দিকে কলাবাগানের বোলিং ছিলো সুনিয়ন্ত্রিত। ফলে আশা জাগিয়েও হারতে হয় ভিক্টোরিয়াকে।

বিকেএসপিতে অনুষ্ঠিত হওয়া অপর ম্যাচে ৭৭ রানে জিতেছে খেলাঘর। অমিত মজুমদারের সেঞ্চুরিতে ভর করে পারটেক্সকে বিশাল ব্যবধানে হারিয়েছে তারা। কলাবাগানের মতো আজই লিগে নিজেদের প্রথম জয় পেলো খেলাঘর।

Add comment

Security code
Refresh


advertisement