আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 35 মিনিট আগে

দুদিন আগে হঠাৎ করেই ইনজুরিতে পড়েছেন সাকিব আল হাসান। নিজের বাসায়ই বাঁ পায়ের গোড়ালিতে চোট পান তিনি। এ চোটের কারণে স্বাভাবিক অনুশীলন করতে পারছেন না বাংলাদেশ দলের এক নম্বর অলরাউন্ডার। তবে বিসিবির চিকিৎসক মঈনুল আমিন জানিয়েছেন, সাকিবের ইনজুরিটা খুবই সামান্য। চার-পাঁচদিনের মধ্যেই অনুশীলন শুরু করতে পারবেন তিনি।

reachest bangladesh crikceter is shakib al hasan

মিরপুরে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মঈনুল আমিন বলেন, ‘সাকিবের ইনজুরিটা খুবই সামান। তার বাঁ পায়ের গোড়ালিটা মচকে গেছে। কিছু লিগামেন্টও ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ধরনের ইনজুরি সারতে তেমন সময় লাগে না। আঘাতের অংশটি ফুলে গিয়েছিলো। সেটাও কমে এসেছে।’

তিনি জানান, চার-পাঁচদিনের মধ্যে সাইক্লিং-জগিং শুরু করতে পারবেন সাকিব আল হাসান। কয়েক দিনের মধ্যে ব্যাট-বলের অনুশীলনেও নেমে যেতে পারবেন তিনি।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে বার্মিংহ্যামে ভারতের বিপক্ষে ম্যাচের পর আর কোনো ধরনের ক্রিকেট খেলেননি সাকিব। লম্বা ছুটি কাটাতে গিয়েছিলেন চীনেও। ছুটির পর চলতি মাসের ১০ তারিখ থেকে অস্ট্রেলিয়া সিরিজ সামনে রেখে শুরু হওয়া কন্ডিশনিং ক্যাম্পে যোগ দেন তিনি। এর মধ্যেই হঠাৎ বাধা হয়ে এলো এই ইনজুরি।

সাকিবের ইনজুরির খবর স্বাভাবিকভাবেই চিন্তিত করে তুলেছিলো তার ভক্তদের। তবে আজ বিসিবির চিকিৎসকের আশ্বাস শুনে নিশ্চয় তাদের চিন্তাটা আর রইলো না!

Add comment

Security code
Refresh


advertisement