আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 15 মিনিট আগে

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শুরু হচ্ছে নয় দিন পর। তার আগে ঠিকভাবে প্রস্তুত হতে, কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে বাংলাদেশ দল দেশ ছেড়েছে অনেক আগেই। কিন্তু ঠিকভাবে প্রস্তুতি ঠিক মতো হচ্ছে কই বাংলাদেশি যুবাদের! বৃষ্টির কারণে প্রথম প্রস্তুতি ম্যাচটা পরিত্যক্ত হয়েছিল। আজ খেলার সুযোগ পেয়ে স্থানীয় ক্লাব ওটাগো ‘এ’ দলের বিপক্ষে ৬ উইকেটে হেরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

bangladesh u 19 team for icc world cup 2018 new zealand main

ব্যাটিংটা একবারেই ভালো হয়নি বাংলাদেশি যুবাদের। মিডল অর্ডারে অধিনায়ক সাইফ হাসান ও আফিফ হোসেন ভালো খেললেও অন্যরা ঠিকভাবে দাঁড়াতে পারেননি। ডানেডিনে ৪০.২ ওভারে মাত্র ১৭০ রানেই গুটিয়ে যায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ইনিংস। দুই ওপেনার পিনাক ঘোষ (১৫) ও নাইম শেখকে (২) শুরুতেই হারিয়ে বসে বাংলাদেশ।

তারপরও সাইফ হাসান ও আফিফ হোসেনের দৃঢ়তায় ভালো একটা স্কোরের সম্ভাবনা জেগেছিল। কিন্তু মাত্র ১৩ রানের মধ্যে শেষ ৬ ব্যাটসম্যান ফিরে গেলে সেই সম্ভাবনা আর সত্যি হয়নি। সাইফ ৬৯ বলে ৫৪ রান করেছেন। আর আফিফ ৩টি চার ও ২টি ছক্কায় ৪০ রান করে আউট হয়েছেন।

পরে জবাব দিতে নেমে ৩৫.৫ ওভারেই জয়ের জন্য ১৭৬ রান তুলে ফেলেছে ওটাগো ‘এ’ দল। উদ্বোধনী জুটিতেই ৮৮ রান তুলেছেন ওটাগো ‘এ’ দলের দুই ওপেনার জিডব্লু ক্রাউডিস ও হ্যামিশ রাদারফোর্ড। দলীয় ৮৮ রানের মাথায় ৪৪ রান করে রাদারফোর্ড ফিরলেও ৭৩ করে আউট হন ক্রাইডিস। এছাড়া ভিসাভাদিয়ার ৩০ রান করে অপরাজিত থেকে সহজেই স্বাগতিক ক্লাবটির জয় নিশ্চিত করেছেন।

Add comment

Security code
Refresh


advertisement