আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 48 মিনিট আগে

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) বর্তমান চ্যাম্পিয়ন উত্তরাঞ্চল। এবারও তারাই চ্যাম্পিয়ন হবে কিনা, তা বলে দিবে সময়ই। তবে আসরটা তারা শুরু করলো চ্যাম্পিয়নের মতোই।

bcl player of prime bank and islami bank after the match

বিসিএলের প্রথম রাউন্ডে উত্তরাঞ্চলের প্রতিপক্ষ ছিলো ওয়ালটন মধ্যাঞ্চল। তাদের ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে সিলেটে। এই ম্যাচে নয় উইকেটে মধ্যাঞ্চলকে হারিয়েছে উত্তরাঞ্চল।

ম্যাচের শেষ ইনিংসে ওয়ালটন মধ্যাঞ্চল মাত্র ৬৭ রানের লক্ষ্য দিয়েছে উত্তরাঞ্চলকে। এক ইউকেট হারিয়েই রান করে ফেলে বিসিএলের বর্তমান চ্যাম্পিয়নরা। ৩১ রান করে নাজমুল হোসেন এবং ১০ রান করে জুনায়েদ সিদ্দিকী অপরাজিত থাকেন।

এর আগে ম্যাচের প্রথম ইনিংসে মাত্র ১৮৮ রানে অলআউট হয়ে যায় ওয়ালটন মধ্যাঞ্চল। আরিফুল হক চার উইকেট নিয়ে ধসিয়ে দেন তাদের। জবাব দিতে নেমে জহুর ইসলামের ১৫৮ এবং ধীমান ঘোষের ৯৩ রানে ভর করে ৪৫৭ রান করে উত্তরাঞ্চল।

নিজেদের দ্বিতীয় ইনিংসে রকিবুল হাসানের সেঞ্চুরি এবং মোশাররফ হোসেনের হাফ সেঞ্চুরিতে ভর করে ওয়ালটন মধ্যাঞ্চল করে ৩৩৬ রান। অর্থাৎ শেষ ইনিংসে ৬৭ রানের লক্ষ্য দাঁড়ায় উত্তরাঞ্চলের। যা ছুঁতে তেমন কোনো বেগই পেতে হয়নি তাদের।

বিসিএলের প্রথম রাউন্ডের অন্য ম্যাচে মুখোমুখি হয়েছিলো ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল ও প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল। এই ম্যাচটি ড্র হয়েছে। এই ম্যাচের দুর্দান্ত ছিলেন ইসলামী ব্যাংকের মুমিনুল হক। তিনি তুলে নেন ডাবল সেঞ্চুরি। তার সঙ্গে সেঞ্চুরি করেন জাকির হাসানও। সেঞ্চুরি এসেছে প্রাইম ব্যাংকের তুষার ইমরান ও মোসাদ্দেক হোসেনের ব্যাট থেকেও।

Add comment

Security code
Refresh