আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 11 মিনিট আগে

তিন সিরিজের একটি দীর্ঘ সফরে ঢাকায় এসেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। আজ শনিবার বেলা ১১টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে শ্রীলঙ্কা দলকে বহনকারী বিমানটি। এর আগে গতকাল একাধিক ভাগে ভাগ হয়ে বাংলাদেশ পৌঁছে জিম্বাবুয়ে ক্রিকেট দল।

sri langka cricket team in dhaka

১৫ জানুয়ারি, সোমবার থেকে বাংলাদেশের মাটিতে শুরু হবে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ। স্বাগতিক বাংলাদেশের সঙ্গে সিরিজের অন্য দুই দল শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে। ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ২৭ জানুয়ারি। তারপর বাংলাদেশের জন্য একটি টেস্ট ও একটি টি-টোয়েন্টি সিরিজ টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা রয়েছে শ্রীলঙ্কা দলের।

এদিকে অনেকদিন বাংলাদেশ দলের অংশ হয়ে থাকা হাথুরুসিংহেও লঙ্কানদের কোচ হিসেবে এসেছেন। বাংলাদেশের হেড কোচের দায়িত্ব ছেড়ে কিছুদিন আগে শ্রীলঙ্কার হেড কোচের দায়িত্ব নিয়েছেন হাথুরুসিংহে।

ত্রিদেশীয় সিরিজের জন্য শ্রীলঙ্কা দল: অ্যাঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক), উপুল থারাঙ্গা, দানুস্কা গুনাথিলাকা, কুসাল মেন্ডিস, কুশল পেরেরা, নিরোশান ডিকওয়েলা, থিসারা পেরেরা, অ্যাসলে গুনরারত্বে, সুরাঙ্গা লাকমাল, নুয়ান প্রদিপ, দিনেশ চান্ডিমাল, দুশমন্ত চামিরা, শিহান মাদুশাঙ্কা, আকিলা ধনঞ্জয়া, লক্ষণ সান্দাকান ও ওয়ানিন্দু হাসারাঙ্গা।

Add comment

Security code
Refresh


advertisement