আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 58 মিনিট আগে

সাত বছর তিনি ছিলেন কলকাতা নাইট রাইডার্সের অবিচ্ছেদ্য অংশ। দুইবার তারা জিতেছে আইপিএল শিরোপা। তাতে সাকিব আল হাসান রেখেছিলেন গুরুত্বপূর্ণ অবদান। কিন্তু সে সব এখন স্মৃতি। সাকিবকে ছেড়ে দিয়েছে কলকাতা। কিন্তু বিশ্বসেরা অলরাউন্ডারের দলের অভাব হবে কেনো? এর মধ্যেই তাকে নিতে আগ্রহ দেখিয়েছে একাধিক দল। তাদের মধ্যে আছে দিল্লি ডেয়ারডেভিলসও।

shakib in practice for bangladesh

দিল্লি সাকিবের সঙ্গে আগ্রহ দেখিয়েছে তাদের ঘরের সন্তান গৌতম গম্ভিরের প্রতিও। সাকিবের সঙ্গে তিনিও এতোদিন ছিলেন কলকাতায়। এ দুজনকে যদি নিলাম থেকে নিতে পারে দিল্লি, তবে তাদের জন্যই লাভ হবে বেশি।

দিল্লির একজন মুখপাত্র নাম প্রকাশ না করার শর্তে সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমরা সাকিব ও গৌতমকে নেয়ার চেষ্টা করবো। তাদেরকে নিয়ে আমাদের বিশেষ পরিকল্পনা আছে। দেখা যাক শেষ পর্যন্ত আমরা তাদের দলে নিতে পারি কিনা।’

আগামী ২৭ ও ২৮ তারিখ অনুষ্ঠিত হবে এবারের আইপিএলের নিলাম। সেখান থেকে সাকিবকে দলে ভেড়ানোর চেষ্টা করতে পারে কলকাতাও। যদিও এ বিষয়ে এখনো কোনো আভাস পাওয়া যায়নি। এ ছাড়া কিংস এলিভেন পাঞ্জাবের মালিকপক্ষও নাকি সাকিবের প্রতি আগ্রহ প্রকাশ করে রেখেছে।

এবারের আইপিএল নিলামে বাংলাদেশের মোট আটজন ক্রিকেটার থাকছেন। এর মধ্যে সাকিবের সঙ্গে আছেন তামিম ইকবাল, মোস্তাফিজুর রহমান, মাহমুদুল্লাহ রিয়াদ, আবুল হাসান রাজু, ইমরুল কায়েম, লিটন দাস ও মেহেদি হাসান মিরাজ।

Add comment

Security code
Refresh