আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 06 মিনিট আগে

মিরপুরে শততম ওয়ানডে হলো, আর বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন কয়েক মিনিটের জন্য সংবাদ মাধ্যমের সামনে এসে এটা-ওটা বলে কোনোমতে উদযাপনের দায়িত্ব সারলেন। বহু কাজ নিয়ে যে বিসিবি উদাসীন, তার আরো একটা প্রমাণ মিলেছে এতে। আরো প্রমাণ হয়ে এসেছে টিকিটে প্রিন্ট করা ‘BANGLADESH’ বানানে। যেখানে বিসিবি ছেপেছিলো ‘BNANGLADESH’।

wrong spelling ot ticket

শুক্রবার (১৯ জানুয়ারি) বাংলাদেশ-শ্রীলঙ্কার যে ম্যাচ হবে, সেটার টিকিটে ভুল বানান পাওয়া গেছে। এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম এবং বিভিন্ন অনলাইন সংবাদ মাধ্যমে খবর প্রচারের পর ‘দুঃখ প্রকাশ’ করে দায় সেরেছে বিসিবি।

বৃহস্পতিবার বিসিবি থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ-এর বানান ভুল হওয়ার বিষয়টি বিসিবির মনোযোগে এসেছ এবং অবণ্টিত টিকিট পুনরায় প্রিন্ট করা হয়েছে। বিসিবি জানিয়েছে, এই ভুলের জন্য যারা দায়ী, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার উদ্যোগ নেয়া হয়েছে।

উল্লেখ্য, ত্রিদেশীয় সিরিজে স্বাগতিক বাংলাদেশের সঙ্গে অংশগ্রহণ করছে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কাও। এরই মধ্যে সিরিজের দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে শুক্রবার। এই ম্যাচে স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে খেলবে শ্রীলঙ্কা।

Add comment

Security code
Refresh