আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 06 মিনিট আগে

বাংলাদেশের বিপক্ষে অনুষ্ঠিতব্য দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে কুসাল পেরেরা থাকছেন না। শ্রীলঙ্কান এই ব্যাটসম্যান তার সাইড স্ট্রেইন ইনজুরি কাটিয়ে উঠতে পারেননি। ফলে তার নাম প্রত্যাহার করে নিয়েছে লঙ্কান বোর্ড।

kusal perera out of t20 team of sri lanka

জানা গেছে, লঙ্কান ক্রিকেটের চিকিৎসকদের পরামর্শেই তাকে এই সিরিজের বাইরে রাখা হচ্ছে। এর আগে, ত্রিদেশীয় সিরিজের সময় ওয়ানডে খেলেছিলেন তিনি। তখনই ইনজুরিতে পড়েন এই ব্যাটসম্যান। তারপরও তাকে টি-টোয়েন্টি দলে রাখা হয়েছিলো। কিন্তু ইনজুরিজনিত সমস্যা দূর না হওয়ায় তাকে বাইরে রাখা হচ্ছে।

গত চ্যাম্পিয়ন্স ট্রফির সময় হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ে ছয় মাসের জন্য মাঠের বাইরে চলে যান তিনি। এরপর ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে দলে ফেরেন কুসাল। তিন ম্যাচে ১০০ রান করেন তিনি। এর মধ্যে এক ম্যাচে করেন ৭৭ রান। ত্রিদেশীয় সিরিজের তিন ম্যাচে তার ব্যাট থেকে আসে ১৩০ রান রান। এর মধ্যে ৮০ রানের এক ইনিংসও খেলেন তিনি। কিন্তু পরে ইনজুরির কারণে দেশে ফিরে যান কুসাল।

তার বদলে কুসাল মেন্ডিস ফিরছেন লঙ্কান টি-টোয়েন্টি দলে। ভারতের বিপক্ষে সিরিজে তাকে বাদ দেয়া হয়েছিলো। বাংলাদেশের বিপক্ষে সর্বশেষ টেস্ট সিরিজে ৯০ গড়ে ২৭১ রান করেন তিনি।

Add comment

Security code
Refresh


advertisement