আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 55 মিনিট আগে

ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট, টি-টোয়েন্টি সিরিজের হতাশা এখনো টাটকা। তবে সেসব নিয়ে বসে থাকার সময় নেই। ব্যস্ত হয়ে পেড়েছে ক্রিকেটাররা। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ খেলছেন জাতীয় দলের অনেকে। সাকিব আল হাসান আঙুলের ইনজুরি শেষে রয়েছেন পুনর্বাসনে। আর চারজন দেশ সেরা পারফরমার গেছেন পাকিস্তান সুপার লিগ, পিএসএল খেলতে।

psl logo 2018

গতকাল থেকে পর্দা উঠেছে এবারের পিএসএলের। উদ্বোধনী ম্যাচে মুলতান সুলতানের মুখোমুখি হয়েছিল তামিম ইকবালের পেশোয়ার জালামি। তামিম ছাড়াও বাংলাদেশ থেকে মাহমুদুল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান ও সাব্বির রহমান খেলছেন এবারের পিএসএলে।

নিদাহাস ট্রফি খেলতে আগামী ৪ মার্চ শ্রীলঙ্কার উদ্দেশ্যে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। পিএসএল খেলা এই চারজন দলের সঙ্গে যোগ দিবেন সরাসরি শ্রীলঙ্কায়। তার আগে পিএসএলে চারটি করে ম্যাচ খেলতে পারবেন তামিম-মোস্তাফিজরা। তামিম ইকবালের পেশোয়ার জালামির হয়ে খেলার কথা ছিল সাকিব আল হাসানেরও। কিন্তু আঙুলের ইনজুরির কারণে সংযুক্ত আরব আমিরাতে যেতে পারেননি সাকিব। তার বদলে সাব্বির রহমানকে কিনেছে পেশোয়ার।

এদিকে, মাহমুদুল্লাহ রিয়াদ খেলবেন তার পুরনো দল কোয়েটা গ্ল্যাডিয়েটরসের হয়ে। আর মোস্তাফিজুর রহমান খেলবেন লাহোর কালান্দার্সের হয়ে। তাহলে চলুন দেখে নেওয়া যাক পিএসএলে চার বাংলাদেশির ম্যাচ কখন কোন চ্যানেলে দেখা যাবে।

সময়সূচী:

পেশোয়ার-মুলতান। ২২ ফেব্রুয়ারি, রাত ১১টা।

কোয়েটা-করাচি। ২৩ ফেব্রুয়ারি, সন্ধ্যা ৭.৩০টা।

মুলতান-লাহোর। ২৩ ফেব্রুয়ারি, রাত ১০টা।

কোয়েটা-লাহোর। ২৪ ফেব্রুয়ারি, রাত ১০টা।

করাচি-পেশোয়ার। ২৫ ফেব্রুয়ারি, রাত ১০টা।

করাচি-লাহোর। ২৬ ফেব্রুয়ারি, রাত ১০টা।

ইসলামাবাদ-কোয়েটা। ২৮ ফেব্রুয়ারি, রাত ১০টা।

কোয়েটা-পেশোয়ার। ১ মার্চ, রাত ১০টা।

লাহোর-ইসলামাবাদ। ২ মার্চ, রাত ১০টা।

মুলতান-কোয়েটা। ৩ মার্চ, বিকেল ৫.৩০টা।

লাহোর-ইসলামাবাদ। ৩ মার্চ, রাত ১০টা।

সবগুলো খেলাই সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশের গাজী টিভি। এছাড়া জিও সুপার, স্কাই স্পোর্টসেও সরাসরি সরাসরি দেখা যাবে পিএসএলের খেলাগুলো।

Add comment

Security code
Refresh