আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 11 মিনিট আগে

ইনজুরি নিয়ে খেলার বাইরে আছেন বাংলাদেশ জাতীয় দলের চার ক্রিকেটার। এবার তাদের সঙ্গে যুক্ত হলো মাহমুদুল্লাহ রিয়াদের নামও। গোড়ালির ইনজুরির কারণে জাতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) শেষ রাউন্ডে খেলছেন না।

mahmudullah going to champions trophy with three fifties in four matches

সোমবার বিসিবির চিকিৎসক দেবাশীস চৌধুরী মাহমুদুল্লাহর ইনজুরি নিয়ে সংবাদ মাধ্যমকে বলেন, ‘মাহমুদুল্লাহ বেশ কিছুদিন ধরেই গোড়ালির ইনজুরিতে ভুগছিলো। কিন্তু ব্যথাটা ছিলো ম্যানেজ করার মতো। বিসিএলের গত রাউন্ড খেলার পর ব্যথাটা বেড়ে যাওয়ায় একটা ইনজেকশন দেয়া হয়েছে এবং এই রাউন্ডে সে খেলছে না।’

মাহমুদুল্লাহর আগে ইনজুরিতে পড়ে খেলার বাইরে আছেন তামিম ইকবাল, তাসকিন আহমেদ, মেহেদি হাসান মিরাজ ও মুশফিকুর রহিম। তামিম, তাসকিন ও মিরাজের ইনজুরি পুরোনো হলেও মুশফিক ইনজুরিতে পড়েছেন নতুন করে। ফুটবল খেলতে গিয়ে পায়ে আঘাত পেয়ে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন তিনি।

দেবাশীস চৌধুরী মাহমুদুল্লাহর ইনজুরি নিয়ে আরো বলেন, ‘এখন চাইলে মাহমুদুল্লাহ ইনজেকশন নিয়ে খেলতে পারতেন। কিন্তু সেটা করলে ঝুঁকি হয়ে যায়। সামনে টানা খেলা আছে। এ কারণে আমরা তাকে বিশ্রামের পরামর্শ দিয়েছি।’

জুনে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ এবং তারপর উইন্ডিজ সামনে রেখে আগামী ১৩ মে থেকে ক্যাম্প শুরু করবে বাংলাদেশ। তার আগেই মাহমুদুল্লাহ সুস্থ হয়ে উঠবেন বলে আশা ব্যক্ত করেছেন বিসিবির চিকিৎসক।

Add comment

Security code
Refresh