আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 27 মিনিট আগে

টেস্ট সিরিজে ভরাডুবি হয়েছে ওয়েস্ট ইন্ডিজের। ক্যারিবীয়দের ধবলধোলাই করেছে বাংলাদেশ। তবে টেস্ট সিরিজে ব্যাট হাতে নিষ্প্রভ ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানরা জ্বলে উঠলেন সাভারে; বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে।

west inidies cricketers

রোববার শুরু হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি। মূল লড়াইয়ের আগে ক্যারিবীয় ব্যাটসম্যানদের প্রস্তুতিটা ভালোই হলো। আজ সকালে বাংলাদেশের বোলারদের বেধড়ক পিটিয়ে দলীয় সংগ্রহ তিনশ' ছাড়িয়েছে তারা।

বিকেএসপিতে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ। ইনিংসের শুরু থেকেই আগ্রাসী ব্যাটিং করা ক্যারিবীয়রা শেষ অবধি নির্ধারিত ৫০ ওভারে আট উইকেটে ৩৩১ রানের পাহাড় গড়েছে। এই ইনিংসের পথে বিসিবি একাদশের বোলারদের বেধড়ক পিটিয়েছে ক্যারিবীয়রা।

উদ্বোধনী জুটিতে দলীয় সংগ্রহ একশ' ছাড়িয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ওপেনার শাই হোপ শতকের আভাস দিয়েও ফিরে গেছেন ব্যক্তিগত ৮১ রানে। অধর্শতক আছে আরো একটি। সাত নাম্বারে ব্যাট করতে নেমে ৬৫ রানে অজেয় থাকেন রোস্টন চেইজ।

হাফ সেঞ্চুরির ইঙ্গিত দিয়েছিলেন ওপেনার কাইরেন পাওয়েল এবং আটে নামা ফ্যাবিয়ান এলেনও। দুজনই আউট হয়েছেন ৪০-এর ঘরে। পাওয়েল করেছেন ৪৩ রান। অ্যালেনের ব্যাট থেকে এসেছে ৪৮ রান। এ ছাড়া উল্লেখযোগ্য রান করেছেন ডারেন ব্রাভো (২৪) এবং শিমরন হেটমায়ার (৩৩)।

ক্যারিবীয়দের পতন হওয়া আট উইকেটের দুটি করে নিয়েছেন রুবেল হোসেন, মেহেদি হাসান রানা এবং নাজমুল ইসলাম। মাশরাফি বিন মর্তুজা ও শামিম পাটোয়ারির শিকার একটি করে। এখন বিসিবি একাদশের ব্যাটসম্যানরা কেমন করেন সেটাই আপাতত দেখার ব্যাপার। কঠিন চ্যালেঞ্জের লক্ষ্যে ব্যাট করতে নামছেন তারা।

Add comment

Security code
Refresh