আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 51 মিনিট আগে

ইনজুরির কারণে গত মৌসুমে লিওনেল মেসিকে মেসির মতো করে পাওয়া না গেলেও এবারের মৌসুমে দুর্দান্ত খেলে চলেছেন। মৌসুমের এখনো অনেকটা সময় বাকি। এরই মধ্যে বার্সার হয়ে ৪১ গোল করে ফেলেছেন। প্রায় প্রতি ম্যাচেই বার্সেলোনা সমর্থকদের উল্লাসে ভাসাচ্ছেন। কিন্তু বার্সার পরবর্তি ম্যাচে এমনটা করার সুযোগ হচ্ছে না। কেননা মাঠেই যে নামতে পারছেন না মেসি।

messi havent travel to turkey while army coup

এক ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন বার্সেলোনার প্রাণভোমড়া। চলতি মৌসুমে লা লিগার ম্যাচে পাঁচটি হলুদ কার্ড দেখেছেন মেসি। যার সর্বশেষটি গতরাতে ভ্যালেন্সিয়ার বিপক্ষে। ফলে লা লিগার নিয়ম অনুযায়ী বার্সেলোনার পরবর্তি ম্যাচে মাঠে নামা হচ্ছে না মেসির।

মেসির নামের পাশে ‘নিষেধাজ্ঞা’ শব্দটা অবশ্য বড়ই অচেনা। ক্যারিয়ারে কার্ডই দেখেছেন হাতে গোনা কিছু। মাঠে মেসি বরাবরই নমনীয় স্বভাবের। প্রতিপক্ষের ডিফেন্ডারদের দ্বারা ‘মার’ খাওয়াটা নিয়তিই হয়তো ভেবে রেখেছেন। কিন্তু মার খাওয়ার পরও সব সময় কি আর মেজাজ ধরে রাখা যায়! ক্যারিয়ারে মেসির বেশিরভাগ হলুদ কার্ড সে কারণেই।

তবে ইদানিং মেজাজের উপর নিয়ন্ত্রণ বুঝি বেশ কমেই গেছে মেসির। কারণ লা লিগার মাত্র ২৮ ম্যাচ শেষ হয়েছে। তার মধ্যেই পাঁচটি হলুদ কার্ড দেখে নিষেধাজ্ঞার মুখোমুখি হতে হলো। যা মেসির ক্যারিয়ারে বড়ই বিরল।   

advertisement

Add comment

Security code
Refresh