আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 35 মিনিট আগে

দক্ষিণ কোরিয়া সফরের সূচনাটা ভালো হয়নি বাংলাদেশ নারী অনূর্ধ্ব-১৬ দলের। প্রথম ম্যাচে স্বাগতিক অনূর্ধ্ব-১৬ দলের কাছে ছয় গোল হজম করতে হয়েছিল কৃষ্ণাদের। তবে ঘুরে দাঁড়াতে সময় নিলেন না নারী ফুটবলাররা। দ্বিতীয় ম্যাচে দক্ষিণ কোরিয়ার একটি স্কুল দলের বিপক্ষে ৯-০ গোলে জিতেছে বাংলাদেশী ক্ষুদে নারী ফুটবলাররা।

bangladesh u 16 women team

গতকাল ইয়ুলমিউন মিডল স্কুল দলের বিপক্ষে জোড়া গোল করেছেন মনিকা চাকমা। একটি করে গোল করেন অনুচিং মাগিনি, মৌসুমী, নার্গিস, শামসুন্নাহার, আখি, রাজিয়া ও মারিয়া।

ম্যাচের ১১ মিনিটে গোল উৎসবের সূচনা করেন অনুচিং মাগিনি। তারপর প্রথমার্ধের ২৫ ও ৩০ মিনিটে মৌসুমী ও নার্গিসের গোলে ৩-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দল।

দ্বিতীয়ার্ধে স্বাগতিক দলটিকে রীতিমতো কাঁদিয়ে ছেড়েছেন কৃষ্ণারা। ৫৪ মিনিটে শামসুন্নাহারের গোলে ৪-০। এরপর চার মিনিটের ব্যবধানে দুই গোল আদায় করে নিয়ে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলকে ৬-০ ব্যবধানে এগিয়ে নেন মনিকা চাকমা। ৬৬ মিনিটে সাত নম্বর গোলটি করেন আখি।

৭৫ ও ৮০ মিনিটে শেষ দুই গোল করে ৯-০ ব্যবধানের বিশাল জয় নিশ্চিত করেন রাজিয়া ও মারিয়া। কোরিয়ায় আরো দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দল। আগামী ১৭ ও ১৮ জুলাই ম্যাচ দুটি খেলতে মাঠে নামার কথা রয়েছে কৃষ্ণাদের।

আগামী সেপ্টেম্বরে থাইল্যান্ডে অনুষ্ঠিত হবে এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্ব। মূলত ওই টুর্নামেন্টের প্রস্তুতি হিসেবেই কোরিয়া সফর করছে বাংলাদেশ নারী অনূর্ধ্ব-১৬ দল।

Add comment

Security code
Refresh