আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 15 মিনিট আগে

মাঠের সময়টা কাটছে স্বপ্নের মতো। পিএসজি কিংবা ব্রাজিল দুই জায়গাতেই দুর্দান্ত ফুটবল খেলছেন নেইমার। কিন্তু মাঠের বাইরের একের পর এক বির্তক যেন লেগেই আছে ব্রাজিল সুপারস্টারের পেছনে। সে সব নিয়ে দুদিন আগে উপর্যপুরি প্রশ্নবানে জর্জরিত হয়ে সংবাদ সম্মেলনেই কেঁদে দিয়েছেন নেইমার। পরিস্থিতি এমনটা হয়ে পড়াতে অনেককেই পাশে পাচ্ছেন নেইমার। তাদের একজন পিএসজির আক্রমণভাগের অপর তারকা কিলিয়ান এমবাপ্পে।

kylian mbappe neymar paris saint germain

নেইমার পিএসজিতে সুখে নেই, পিএসজির অনেক সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছেন নেইমার এমন অভিযোগগুলো তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন এমবাপ্পে। আবার নেইমারের ব্যক্তিত্ব বুঝাতে নিজের অভিজ্ঞতাও তুলে ধরেছেন ফরাসি উঠতি তারকা।

পিএসজির অফিসিয়াল ওয়েবসাইটকে এমবাপ্পে বলেন, ‘এখানে আসার পর একাকী ছিলাম। কিন্তু সে (নেইমার) তা খুব সহজেই দূর করে দিয়েছে। সবসময় তার ডানার উপর ভর করেই উড়তাম। আমার সঙ্গে ঠিক বড় ভাইয়ের মতোই আচরন করে সে।’

এরপর ক্লাবে নেইমারের অবস্থান, গুরুত্ব তুলে ধরেছেন এমবাপ্পে, ‘প্রতিদিনই সহায়তা করে সে। তার মতো একজন খেলোয়াড় থাকাটা সত্যিই অনেক ভালো ব্যাপার। খেলোয়াড় হিসেবেও সে অনেক বড় মাপের। তার সঙ্গে খেলতে পেরে আমরা সবাই খুব খুশি। নেইমার নিজেও এখানে খুব সুখে আছেন। আশা করি সে এখানে অসাধারণ সব কৃতিত্বপূর্ণ কাজ করবে।’

বেশ কয়েকদিন যাবত ফরাসি গণমাধ্যমগুলো একের পর এক নেতিবাচক খবর প্রকাশ করছে নেইমারকে নিয়ে। এডিনসন কাভানির সঙ্গে নেইমারের ঝামেলা, কোচ উনাই এমেরির সঙ্গে ঝামেলা, পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে আসছেন নেইমার ইত্যাদি ইত্যাদি কত আলোচনা ব্রাজিল সুপারস্টারকে নিয়ে। তবে নেইমার সব বিষয়গুলোই অস্বীকার করে আসছেন।

Add comment

Security code
Refresh


advertisement