আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 00 মিনিট আগে

বর্তমান সময়ের অন্যতম সেরা দুই ফুটবল খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদো এবং লিওনেল মেসি। ক্লাব, পুরস্কার অর্জনসহ বিভিন্ন ক্ষেত্রে এই দুইজনের চলে প্রত্যক্ষ কিংবা পরোক্ষ প্রতিযোগিতা। তাই বলে চির-প্রতিদ্বন্দ্বী এই দুই তারকা ফুটবলার একে অপরের সঙ্গে ফোনে কথা বলবেন এটা ভাবাটা আবার বেশি বেশি। তবে গুঞ্জন উঠেছে মেসিকে গোপনে ফোন দিয়েছেন রোনালদো!

ronaldo with messi new

গত বছরটা রোনালদোর জন্য ছিল স্বপ্নের মতো। ইতোমধ্যে ফিফার বর্ষ সেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন। শোনা যাচ্ছে ব্যালন ডি’অরও জিতছেন ক্রিস্টিয়ানো রোনালদো। স্প্যানিশ পত্রিকা ডন ব্যালন আরও এক ধাপ এগিয়ে বলছে, ব্যালন ডি’অর জেতার এই খুশির সংবাদটি গোপনে মেসিকে ফোন দিয়ে জানিয়েছেন রোনালদো!

পত্রিকাটির প্রতিবেদন অনুযায়ী, রোনালদো বার্সা তারকা মেসিকে বলেছেন, 'এবার হতে না পারলেও আগামীবার আর্জেন্টাইন অধিনায়কই হবেন ইউরোপ সেরা।' ফোনালাপের বিষয়ে এর চাইতে বেশি কিছু বলা হয়নি।

রিয়ালের হয়ে গত মৌসুমে দুর্দান্ত কেটেছে রোনালদোর। ইউরোপের একমাত্র দল হিসেবে রিয়াল মাদ্রিদ টানা দ্বিতীয়বারের মতো জিতেছে চ্যাম্পিয়ন্স লিগ। চার বছর পর রিয়াল জিতেছে লা লিগা। ব্যক্তিগতভাবে পাঁচবারের বর্ষসেরাও হয়েছে। অপেক্ষা শুধুমাত্র সামনের মাসের ব্যালন ডি’অরের জন্য।

তবে চলতি মৌসুমে একদম ছন্দে নেই রোনালদো। লা লিগায় সাত ম্যাচে করতে পেরেছেন মাত্র এক গোল। মৌসুমের অর্ধেক চলে গেছে তাতেই বার্সেলোনার চাইতে আট পয়েন্ট পেছনে পড়েছে রোনালদোরা। শোনা যাচ্ছে, চলতি মৌসুম শেষে রিয়াল মাদ্রিদ ছেড়ে দিচ্ছে রোনালদো।

এদিকে চলতি মৌসুমটি মেসির যাচ্ছে স্বপ্নের মতো। প্রায় একক নৈপুণ্যে খাদের কিনারা থেকে আর্জেন্টিনাকে বিশ্বকাপের মূল পর্বে তুলেছেন একাই। বার্সেলোনার হয়ে প্রতিপক্ষের জালে জড়িয়েছেন ১২ গোল। চারদিকেই চলছে মেসি বন্দনা।

Add comment

Security code
Refresh


advertisement