আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 13 মিনিট আগে

মৌসুমের শুরু থেকেই বেশ জমেছে নেইমার, এডিনসন কাভানি ও কিলিয়ান এমবাপ্পের জুটি। নেইমার-কাভানির গোল বন্যায় রীতিমতো উড়ছে পিএসজি। বর্তমান সময়ের শীর্ষ দলও বলা হচ্ছে পিএসজিকে। কিন্তু একটু পেছনে ফিরে তাকালে বড় একটা ‘কলঙ্ক’ চোখে পড়ছে পিএসজি সমর্থকদের। লিগে কয়েকদিন আগে স্ট্রাসবুর্গের মতো দলের বিপক্ষে হারতে হয়েছিল পিএসজিকে। যেটা সাদা কাপড়ে কালো দাগের মতো হয়ে আছে পিএসজির জন্য। স্ট্রাসবুর্গের দেয়া ওই যন্ত্রণাটা বুঝি কাল হালকা লাঘব হলো পিএসজি সমর্থকদের!

psg won against strasbourg

ফরাসি লিগ কাপের শেষ ষোলোতে কাল সেই স্ট্রাসবুর্গকে পেয়েছিল পিএসজি। নেইমারকে বিশ্রামে রেখে মাঠে নামলেও বাকিরা প্রতিরোধ নিতে ভুল করেননি। স্ট্রাসবুর্গকে কাল ৪-২ গোলে হারিয়ে ফরাসি লিগ কাপের কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে পিএসজি।

দলের সেরা তারকা নেইমার বিশ্রামে ছিলেন বটে, তারপরও স্ট্রাসবুর্গের বিপক্ষে কাল খুনে ফুটবলই খেলেছে পিএসজি। বলের দখল নিজেদের কাছে রেখে আক্রমণের পর আক্রমণ করে গেছে ফ্রান্সের সবচেয়ে শক্তিশালী ক্লাবটি।

ম্যাচের দ্বাদশ মিনিটে ডি মারিয়ার ক্রস বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন স্ট্রাসবুর্গ ডিফেন্ডার ইওয়ানে। ২৫ মিনিটে ডি মারিয়া সরাসরি গোল করে পিএসজিকে ২-০ তে এগিয়ে নেন। ৩৬ মিনিটে একটি গোল পরিশোধ করে দেয় স্ট্রাসবুর্গ। ২-১ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

বিরতি থেকে ফিরে আরো দুই গোল করেছে উনাই এমেরির ছাত্ররা। ৬২ মিনিটে দানি আলভেজের গোলে ৩-১ ব্যব্যবধানে এগিয়ে যায় পিএসজি। ৭৮ মিনিটে গোল করে পিএসজিকে ৪-১ গোলে এগিয়ে নেন ইউলিয়ান ড্রাক্সলার। পিএসজির জয় তখনই মূলত নিশ্চিত হয়েছিল। ম্যাচের ৮৮ মিনিটে স্ট্রাসবুর্গ ফরোয়ার্ড ব্লাইয়াক একটি গোল করে হারের ব্যবধান কেবল কমাতে পেরেছেন।

Add comment

Security code
Refresh