আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 15 মিনিট আগে

ফিলিপে কুতিনহোর বার্সেলোনায় যোগ দেওয়া নিয়ে কম নাটক হচ্ছে না কয়েক মাস ধরে। সব নাটকীয়তার অবসান নাকি ঘটতে যাচ্ছে এবার। অনেক জলঘোলা শেষে লিভারপুল ছেড়ে বার্সেলোনায় যোগ দিচ্ছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার। কাতালান পত্রিকা মুণ্ডু দেপোর্তিভো অন্তত এমন দাবিই করেছে।

philippe coutinho leverpool

নেইমার বার্সেলোনা ছেড়ে পিএসজিতে চলে যাওয়ার পরই কুতিনহোর দিকে নজর দিয়েছিল বার্সেলোনা। এক ব্রাজিলিয়ানের শূণ্যতা আরেক ব্রাজিলিয়ানকে দিয়ে পূরণ করতে কম চেষ্টা করেনি অতীতে বার্সেলোনা। কুতিনহোর জন্য দুই দফা প্রস্তাব দিয়েও ব্যর্থ হয়েছে বার্সেলোনা।

প্রথম দফায় ৯০ মিলিয়ন পাউন্ড প্রস্তাব দেয়ার পর দ্বিতীয় দফায় ১১৪ মিলিয়নের মোটা অঙ্কের প্রস্তাব দেয় বার্সেলোনা। তবে তারপরও লিভারপুলের পক্ষ থেকে বলে দেয়া হয় ‘কুতিনহো বিক্রির জন্য নয়’। কিন্তু কুতিনহো বার্সেলোনায় খেলতে এক পায়ে দাঁড়িয়ে আছেন, সেই কারণেই হয়তো সুর নরম করতে হলো লিভারপুলকে। তাছাড়া তৃতীয় দফায় বার্সেলোনার প্রস্তাবটাও বিশাল অঙ্কের।

কাতালান পত্রিকা মুণ্ডু দেপোর্তিভো জানাচ্ছে, ১২৭ মিলিয়ন পাউন্ডে কুতিনহোকে দলে ভেড়াচ্ছে বার্সেলোনা। বার্সেলোনার জার্সিতে কুতিনহোর অভিষেক হওয়াটা এখন সময়ের ব্যাপার মাত্র, বলছে কাতালান পত্রিকাটি। যদিও বার্সেলোনা, লিভারপুল কিংবা কুতিনহোর পক্ষ থেকে কিছু বলা হয়নি এখন পর্যন্ত। ফলে চূড়ান্ত ভেবে নেয়ার সুযোগ নেই। কথায় আছে, দলবদলে বাজারে শেষ বলতে কিছু নেই।

Add comment

Security code
Refresh


advertisement