আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 11 মিনিট আগে

বার্সেলোনার সঙ্গে চুক্তির সব ধরনের কার্যক্রম শেষ ফিলিপে কুতিনহোর। মেডিকেল পরীক্ষা শেষ, সমর্থকদের সঙ্গে পরিচয় পর্ব শেষ। লিভারপুলকে ‘গুডবাই’ বলে বার্সার সঙ্গে সাড়ে পাঁচ বছরের চুক্তি করেছেন কুতিনহো। তবে এখনই বার্সেলোনার জার্সিতে অভিষেক হচ্ছে না ব্রাজিলিয়ান মিডফিল্ডারের। কারণ উরুর চোট।

phil coutinho barcelona debut

উরুর চোটের কারণে অন্তত তিন সপ্তাহ মাঠে নামতে পারবেন না ব্রাজিলিয়ান তারকা। অর্থাৎ বার্সেলোনার পরবর্তী তিন ম্যাচে কুতিনহোকে দেখা যাচ্ছে না এটা নিশ্চিত। পরবর্তী তিন ম্যাচে সেল্টা ভিগো, রিয়াল সোসিয়েদাদ ও রিয়াল বেটিসের মুখোমুখি হবে বার্সেলোনা। তার মধ্যে সেল্টার বিপক্ষের ম্যাচটা কোপা দেল রের। বাকি দুটি স্প্যানিশ লা লিগার ম্যাচ।

আগামী ২৮ জানুয়ারি লিগ ম্যাচে দেপোর্তিভো আলাভেসের বিপক্ষে মাঠে নামবে কাতালান ক্লাবটি। সেই ম্যাচে অভিষেক হতে পারে কুতিনহোর।

barcelona logo

এদিকে, বার্সেলোনায় যোগ দিয়েই কুতিনহো বলেছেন তার ‘স্বপ্ন পূরণ’ হয়েছে। বার্সা সমর্থকদের উচ্চাশা পূরণ করতে পারবেন বলেও আশার কথা জানিয়েছেন। কুতিনহো বলেন, ‘এই ক্লাবের ইতিহাস এবং ইতিহাসে যতো কিংবদন্তি ফুটবলাররা এখানে খেলেছেন তাদের একজন হতে পেরে আমি অনেক খুশি।’

ব্রাজিল তারকা যোগ করেন, ‘দারুণ অভ্যর্থনার জন্য সবাইকে ধন্যবাদ জানাতে চাই। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা আমাকে স্বাগত জানিয়েছেন তাদের ধন্যবাদ জানাই। আশা করি, আমি খুব দ্রুতই খেলতে পারব এবং সমর্থকদের উচ্চাশা পূরণ করতে পারব।’

Add comment

Security code
Refresh