আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 10 মিনিট আগে

গত ২০১৫ সালের আগষ্টের ঘটনা। মুখ ভর্তি গোঁফ-দাড়ি, মাথায় উস্কোখুস্কো লম্বা চুল পরে নেমে পড়েছিলেন মাদ্রিদের রাস্তায়। কিছুটা হাঁটাহাঁটির পর ফুটবল পায়ে কারিশমা দেখিয়েছিলেন সাধারণ মানুষদের। বল পায়ে জাদু দেখার ফাঁকেই আঁতকে উঠেছিলেন উপস্থিত দর্শকরা। একি! লোকটা যে ক্রিশ্চিয়ানো রোনালদো! ছদ্মবেশ নিয়ে তার আগেও খবরে শিরোনাম হয়েছেন রিয়াল মাদ্রিদের পর্তুগাল তারকা। আরো একবার হলেন।

ronaldo pseudonym

মাদ্রিদের এক রেস্টুরেন্টে গিয়েছিলেন রাতের খাবার খেতে। স্প্যানিশ সাংবাদিকরা হয়তো এর অপেক্ষাতেই ছিলেন! তারা ঠিকই টের পান রোনালদোর উপস্থিতি। রোনালদোও বুঝতে পারলেন সাংবাদিকদের উপস্থিতি। কী আর করা, রেস্টুরেন্ট থেকে বেরুনোর সময় সাংবাদিকদের চোখে ধুলো দিতে ছদ্মবেশ নিয়ে নিলেন সিআর সেভেন!

পুরো মুখমণ্ডলে কাপড় পেঁচিয়ে ফেলেছিলেন। শুধু চোখ দুটিই দেখা যাচ্ছিল রোনালদোর। তারপরও বেরুনোর সময় কিন্তু তাকে ঠিকই চিনে ফেলেছেন সাংবাদিকরা।

পরে সাংবাদিকদের সঙ্গে কথাও বলেছেন। এভাবে বের হওয়ার করণ জানতে চাইলে বলেছেন, কেবল সাংবাদিকদের বোকা বানানোর জন্যই নাকি এমনটা করেছিলেন। হয়তো মজার ছলে হুট করে মাথায় চলে এসেছিল বিষয়টি, করেও ফেলেছেন!

নাকি রোনালদো এই ছদ্মবেশ গণমাধ্যমকে এড়িয়ে চলার চেষ্টা! গণমাধ্যম থেকে অনেকদিন ধরেই দূরে দূরে থাকছেন রিয়াল মাদ্রিদ তারকা। ‘রিয়াল মাদ্রিদ আগের মতো শক্ত নয়’ এমন কথা বলে গত বছরে শেষের দিকে অনেক সমালোচনার মুখে পড়েছিলেন। তারপর থেকেই গণমাধ্যম থেকে দূরে থাকছেন রোনালদো।

Add comment

Security code
Refresh