আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 11 মিনিট আগে

মাঝমাঠে একটা পরিবর্তন হচ্ছে এটা নিশ্চিত। ১৬০ মিলিয়ন পাউন্ড ঢেলে লিভারপুল থেকে ফিলিপে কুতিনহোকে দলে ভিড়িয়েছে বার্সেলোনা। তাকে জায়গা করে দিতে ইভান রাকিতিচ, আন্দ্রেস ইনিয়েস্তা, পাওলিনহো, রাফিনহোদের মধ্যে কাউকে জায়গা ছেড়ে দিতে হবে। উসমানে ডেম্বেলে চোট কাটিয়ে ফেরাতে আক্রমণভাগেও পরিবর্তন চলে এসেছে। পরিবর্তন আসছে বার্সেলোনার রক্ষণভাগেও।

javier mascherano mina

গতকাল রাতে কোপা দেল রে ম্যাচে সেল্টা ভিগোর জালে এক এক করে পাঁচবার বল জড়িয়েছে বার্সেলোনা। বিপরীতে একটি গোলও হজম করতে হয়নি কাতালান ক্লাবটিকে। এর বড় কারণ হ্যাভিয়ের মাসচেরানোর ‘কড়া পাহারা’। বার্সার রক্ষণভাগ আগলে রেখেছিলেন আর্জেন্টিনা তারকা।

তবে কালকের ম্যাচটাই বার্সেলোনার জার্সিতে শেষ ম্যাচ হয়ে থাকতে পারে মাসচেরানোর! আর্জেন্টিনা ডিফেন্ডারকে বিক্রি করে দেওয়ার বিষয়ে বার্সা চূড়ান্ত সিদ্ধান্ত আগে থেকেই নিয়ে রেখেছে বলে খবর। চীনের ক্লাব হেবেই চায়না ফর্চুনের কাছে মাসচেরানোকে বিক্রি করে দেওয়ার কথাবার্তাও নাকি চূড়ান্ত করে ফেলেছে স্পেনের অন্যতম সফল ক্লাবটি।

নতুন খবর তার জায়গায় অন্য একজনকে নিয়েও এসেছে কাতালানরা। ১১.৮ মিলিয়ন ইউরোর চুক্তিতে ব্রাজিলিয়ান ক্লাব পালমেইরাস থেকে কলম্বিয়ান ডিফেন্ডার ইয়েরি মিনাকে দলে ভিড়িয়েছে বার্সেলোনা। কদিন পরই হয়তো বার্সেলোনার জার্সি গায়ে মাঠে নামতে দেখা যাবে মিনাকে। অপর দিকে, মাসচেরানোকেও হয়তো দেখা যাচে চীনা ফুটবলে।

Add comment

Security code
Refresh